মেইন ম্যেনু

রক্তাক্ত হামলার পর জঙ্গি আস্তানার আশেপাশে ১৪৪ ধারা

সিলেট মহানগরের দক্ষিণ সুরমার শিববাড়ি এলাকায় জঙ্গি আস্তানায় সেনাবাহিনীর প্যারা-কমান্ডো ব্যাটালিয়নের অভিযানের মধ্যে তার কিছুটা দূরে গোটাটিকর ইসলামিয়া দাখিল মাদরাসা সংলগ্ন পুলিশ চেকপোস্টে রক্তাক্ত হামলার পর সেখানে ১৪৪ ধারা জারি করা হয়েছে।

শনিবার সন্ধ্যায় ওই হামলায় জালালাবাদ থানার ওসি (তদন্ত)মনিরুল ইসলামসহ নিহত হয় ৬ ব্যক্তি। এ হামলায় আহত হয় আরো ৩০ জন।

শিববাড়ি এলাকার হুমায়ুন রশিদ চত্বর থেকে কদমতলি পয়েন্ট এলাকায় ১৪৪ ধারা জারি করা হয়। স্থানীয়দের আরও সতর্ক থাকতে এবং অযথা বাসা থেকে বের না হতে পরামর্শ দেয়া হয়েছে।

সিলেট মেট্রোপলিটন পুলিশের কন্ট্রোল রুম থেকে বলা হয়: “যেহেতু চেকপোস্টের হামলা বাহির থেকে হয়েছে সেহেতু সতর্ক দৃষ্টি রাখুন চারপাশে এবং অযথা বাসা থেকে বের হবেন না। অপ্রয়োজনীয় কোন কিছু ফেইসবুকে আপলোড দিবেন না , যদি গুরুত্বপূর্ণ কিছু কথা থাকলে ফেইসবুকে দিবেন। সন্দেহজনক কিছু দেখলে সিলেট মেট্রোপলিটন পুলিশ কন্ট্রোল রুমে জানান এবং সহযোগীতা করুন।”

গত বৃহস্পতিবার দিবাগত রাত থেকে সিলেটের দক্ষিণ সুরমার শিববাড়ী এলাকায় ‘জঙ্গি আস্তানা’ আতিয়া মহল ঘিরে রাখে আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা। দীর্ঘ ৩০ ঘণ্টা চেষ্টার পর ‘অপারেশন টোয়াইলাইট’ শুরু করে সেনাবাহিনীর প্যারা-কমান্ডো। এর মাঝে ৭৮জনকে অক্ষত উদ্ধার করা হয়।






মন্তব্য চালু নেই