মেইন ম্যেনু

যুবকরাই দেশের উন্নয়নের চাবিকাঠি হারতায় সাংসদ ইউনুস

যুবকরাই দেশের উন্নয়নে প্রতিটি খেত্রে তারুন্যের প্রতিফলন ঘটিয়ে দেশ,সরকার ও সমাজকে এগিয়ে নিয়ে যাচ্ছে। এ দেশের সৎ শিক্ষিত ও মেধা সম্পন্ন তারুন্য নির্ভর যুবসমাজই বর্তমান আওয়ামীলীগ সরকারের তথা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সপ্নের বাংলাদেশ গড়ার চাবিকাঠি বলে মন্তব্য করেছেন বরিশাল ২ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট তালুকদার মোঃ ইউনুস।

তিনি গতকাল উজিরপুরের হারতায় নবারুন ক্রীড়া চক্রের ২১ তম প্রতিষ্ঠা বার্ষিকী,ভিত্তি প্রস্তর ও বিএনপি থেকে আওয়ামীলীগে যোগদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

অরুন চন্দ্র মল্লিকের সভাপতিত্বে ও সাবেক ছাত্রনেতা ও সাংস্কৃতিক গুনিজন মিন্টু মজুমদারের সঞ্চালনায় এ অনুষ্ঠানে আরও বক্তৃতা করেন বানারী পাড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীল,উজিরপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস,এম জামাল হোসেন,উপজেলা চেয়ারম্যান হাফিজুর রহমান ইকবাল,অপুর্ব কুমার বাইন রন্টু,সীমা রানী শীল,সমাজসেবা কর্মকর্তা শ্যামল সেনগুপ্ত,শুনিল কুমার বিশ্বাস,অমল মল্লিক,ডাঃ হরেন রায়,কমল কৃষ্ণ সাহা প্রমুখ,এ অনুষ্ঠানে হারতা ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের সদস্য ও বিএনপি নেতা মোঃ জাহাঙ্গির তালুকদারের নেতৃত্বে হারতা ইউনিয়ন বিএনপির অর্ধশত নেতা কর্মি সাংসদ ইউনুস তালুকদারের হাতে ফুলের তোরা দিয়ে আওমীলীগে যোগদান করেন,সাংসদ তালুকদারও নবাগতদের ফুল দিয়ে স্বাগত জানান।






মন্তব্য চালু নেই