মেইন ম্যেনু

‘মোদি-বিরোধী’ বলে আক্রমণ, আমেরিকায় প্রকাশ্যে হুমকি গায়িকা শুভা মুদগলকে

দিলীপ মজুমদার (কলকাতা): নরেন্দ্র মোদির বিরোধী বলে পরিচিত তিনি।আমেরিকায় অনুষ্ঠান করতে গিয়ে মোদি-বিরোধিতার জন্য প্রকাশ্যে হুমকির মুখে পড়লেন শাস্ত্রীয় সংগীত শিল্পী শুভা মুদগল তাঁকে গালিগালাজও।শুনতে হয়েছে বলে মুম্বইয়ের একটি সংবাদপত্রের রিপোর্টে প্রকাশ

ভারতে সদ্যসমাপ্ত সাধারণ নির্বাচনে বলিউডের কয়েকজন শিল্পীর সঙ্গে শুভাও ধর্মনিরপেক্ষ প্রার্থীদের ভোট দিয়ে জয়ী করার আবেদন জানিয়ে এক প্রচারপত্রে সই করেছিলেন।এর ফলে তিনি মোদি-পন্থীদের রোষে পড়েছেন।বলে মার্কিন মুলুকে ঘটে যাওয়া ঘটনা থেকে মনে করা হচ্ছে।

মুম্বইয়ের মিড ডে সংবাদপত্রের প্রতিবেদনে প্রকাশ, শুভা সানিভেল হিন্দু মন্দিরে গানের অনুষ্ঠান শুরুর প্রস্তুতি নিচ্ছিলেন।মন্দিরের এক বোর্ড সদস্য তাঁর সঙ্গে কথা বলতে চেয়ে জোরাজুরি করতে থাকেন।তিনি শুভার মুখোমুখি হয়েই তাঁকে মোদি-বিরোধী, হিন্দু-বিরোধী, জাতীয়তা-বিরোধী বলে আক্রমণ করেন তিনি।মন্দিরে শুভার অনুষ্ঠান করা নিয়ে আপত্তি জানিয়ে তাঁকে হুমকি ।দেন, এসব তিনি বরদাস্ত করবেন না! প্রকাশ্যে রীতিমতো গলা চড়িয়ে শুভাকে হুমকি দেন তিনি। সেসময় অনুষ্ঠানের উদ্যোক্তাদের কাউকেই এগিয়ে এসে ওই লোকটিকে নিরস্ত করতে দেখা যায়নি।তখন শুভার স্বামী, তবলা-শিল্পী অনীশ প্রধান ও অন্য শিল্পীরা প্রতিবাদ করেন।তারপরই নিরাপত্তারক্ষীদের ডেকে এনে পরিস্থিতির সামাল দেন তাঁরা।






মন্তব্য চালু নেই