মেইন ম্যেনু

শিমুলতলা মাদরাসায় আলোচনা সভায় বক্তারা

মাওলানা আব্দুল হাই ছিলেন নিবেদিতপ্রাণ দ্বীনি খেতমতগার ও সমাজসেবি

বিশ্বনাথের শিমুলতলা মদীনাতুল উলুম নুরানী হাফিজিয়া ইবতেদায়ী মাদরাসার ওয়াজ মাহফিল ও মাদরাসার প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল মাওলানা আব্দুল হাই (রহ.) স্মরণে এক আলোচনা সভা গত মঙ্গলবার মাদরাসা প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়।

উস্তাযুল মাহাদ্দিসীন শায়খুল হাদীস আল্লামা শিহাব উদ্দীনের সভাপতিত্বে ও মাদরাসার মুহতামিম মাওলানা মুফতি লুকমান খানের পরিচালনায় বক্তারা বলেন, প্রিন্সিপাল মাওলানা আব্দুল হাই (রহ.) ছিলেন একজন নিবেদিতপ্রাণ দ্বীনি খেতমতগার ও সমাজসেবি। তিনি আজীবন সমাজসেবা করে গেছেন। প্রতিষ্ঠা করে গেছেন দ্বিনী মাদরাসা। মাওলানার প্রতিষ্ঠিত এ দ্বীনি প্রতিষ্ঠানকে এলাকার একটি সুনামধন্য প্রতিষ্ঠানে রূপ দিয়ে তাঁর অসমাপ্ত কাজগুলো আমাদেরই করে যেতে হবে। এজন্য এলাকাবাসীসহ সকলের আন্তরিক সহযোগিতা প্রয়োজন।

সভায় বক্তব্য রাখেন পীরে কামিল মাওলানা নুরুল ইসলাম শায়খে বিশ্বনাথী, বরুনার পীর শায়খুল হাদীস মাওলানা মুফতি রশিদুর রহমান ফারুক, শায়খুল হাদীস মাওলানা ফজলুর রহমান খান বানিয়াচঙ্গী, কাতিয়ার ছাহেবজাদা শায়খুল হাদীস মাওলানা এমদাদ উল্লাহ আমিনী, মাওলানা হাফিজ শায়খ নুরুল ইসলাম প্রমুখ। সভায় এলাকাবাসীসহ বিপুল সংখ্যক ধর্মপ্রাণ মানুষ অংশগ্রহণ করেন।



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই