মেইন ম্যেনু

ব্রিটিশ প্রধানমন্ত্রীর আয়ার নগ্ন ছবি

যুক্তরাজ্যের প্রধানমন্ত্রী ডেভিড ক্যামেরনের এক আয়ার আপত্তিকর ছবি প্রকাশিত হয়েছে কয়েকটি ওয়েবসাইটে। প্রকাশিত ছবিগুলোর পাঁচটিতে ওই আয়াকে নগ্ন ও বাকীগুলোতে তাকে অর্ধনগ্ন অবস্থায় দেখা গেছে। ছবির ক্যাপশনে আপত্তিকর কথা বার্তাও লেখা রয়েছে।

ঘটনার শিকার ওই আয়া পুলিশের কাছে অভিযোগ করার পর বিষয়টি সবার নজরে আসে। পুলিশকে ওই আয়া জানান, এই ছবিগুলো প্রকাশের ঘটনায় তিনি বেশ বিব্রত। তার সাবেক এক প্রেমিক এই কাজগুলো করেছে। এক্ষেত্রে তার কোনো ভূমিকা না থাকলেও ছবিগুলো কিভাবে ওই অনলাইনগুলোতে গেলো সেটা নিয়ে মানুষ তার ভূমিকাকে প্রশ্নবিদ্ধ করবে।

ছবি ফাঁসের শিকার হওয়া ওই আয়ার নাম ও বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি। তবে এর আগেও কয়েকটি অনুষ্ঠানে তাকে ক্যামেরন পরিবারের সঙ্গে দেখা গেছে। সেখানে তাকে ক্যামেরন দম্পতির সন্তানদের দেখাশোনা করতে দেখা যায়। এ থেকে ধারণা করা হচ্ছে, ওই আয়া বাচ্চাদের দেখা শোনার কাজ করে থাকেন।

তবে এ ঘটনায়, ডেভিড ক্যামেরনের পরিবারে পক্ষ থেকে কোনো মন্তব্য করা হয়নি। অবশ্য পারিবারিক একটি সূত্র জানিয়েছে ওই আয়া ক্যামেরুনের ছেলে-মেয়েদের দেখাশোনা করতেন এবং পরিবারের সঙ্গে তার বেশ ভালো সম্পর্ক ছিল।



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই