মেইন ম্যেনু

নিজেকে শান্ত রাখতে গৌতম বুদ্ধের জীবনী পড়ছেন শাহরুখ

দিলীপ মজুমদার (কলকাতা): সপ্তম আইপিএল-এর খেতাব জয়, জয়ের উত্সব, শ্যুটিংয়ের ব্যস্ততা, ছবি হিট হবে কি হবে না তার প্রতীক্ষা, সবমিলিয়ে ৪৮ বছর বয়সেও ব্যস্ততা, উন্মাদনার তুঙ্গে রয়েছেন বলিউডের বাদশা কিং খান শাহরুখ খান। সমস্ত কর্মকাণ্ডের সাফল্যের চূড়োয় পৌঁছনো, আর শীর্ষে থেকে একেবারে নিজেকে শান্ত রাখাটাই জীবনের এই পর্বে এসে কিং খানের কাছে এখন বড় চ্যালেঞ্জ। বাদশা নিজেই টুইট করে জানিয়ে ছিলেন, আইপিএলের ফাইনাল চলাকালীন নিজের উদ্বেগকে নিয়ন্ত্রণে রাখতে পারছিলেন না বলে মুহূর্মুহূ টুইট করছিলেন তিনি। তাঁর আঙুল সেদিন থামতেই চায়নি। এছাড়া বাদশাকে সবাই চেন স্মোকার বলেই চেনে।তিনি এতবেশি সিগারেটও খান নাকি উদ্বেগ কমাতে।তবে এবার নিজেকে শান্ত রাখার জন্য অন্য পন্থা নিয়েছেন শাহরুখ। বাদশা নিজেই জানাচ্ছেন, তিনি গৌতম বুদ্ধের জীবনী সংক্রান্ত একাধিক বই পড়া শুরু করেছেন।

গত একমাসে শাহরুখ ব্যস্ত ছিলেন আইপিএলে তাঁর টিম কেকেআরকে উদ্বুদ্ধ করতে। ছুটে বেরিয়েছেন আরব থেকে ভারতের বিভিন্ন শহরে। তার সঙ্গেই সমান ব্যস্ততায় চলেছে ফারহা খানের হ্যাপি নিউ ইয়ার ছবির শ্যুটিং।

মঙ্গলবারই শাহরুখ কলকাতায় এসেছিলেন তাঁর টিম কেকেআরের জয় উদযাপন করতে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পশ্চিমবাংলার মুখ্যমন্ত্রীও।এখানে উপস্থিত দর্শকদের উচ্ছ্বাস দেখে অভিভূত বাদশা টুইটারে লিখেছেন, আশা করি এখানকার মানুষকে তাঁদের ভালবাসার পূর্ণ মর্যাদা দিতে পেরেছেন তিনি। আরও অনেকদিন মানুষকে এভাবেই আনন্দ দেওয়ার কাজ করে যাওয়ার ইচ্ছাও প্রকাশ করেছেন এসআরকে।






মন্তব্য চালু নেই