মেইন ম্যেনু

কেন্দ্র পরিদর্শনে গিয়ে লাঞ্ছিত তাবিথ!

ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি সমর্থিত মেয়র প্রার্থী তাবিথ আউয়ালকে লাঞ্ছিত করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। রাজধানীর তেজগাঁও কলেজ কেন্দ্রে সরকার সমর্থকরা এ ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগে বলা হয়েছে। তিনি কেন্দ্রে প্রবেশের ক্ষেত্রেও পুলিশি বাধার সম্মুখীন হন।

ভোট কেন্দ্র পরিদর্শনের অংশ হিসেবে মঙ্গলবার বেলা ১১টার দিকে তিনি রাজধানীর তেজগাঁও কলেজে যান। কিন্তু সেখানে দায়িত্বরত পুলিশ তাকে আটকে দেয়। বাগবিতন্ডার পর তাকে কেন্দ্রে ঢুকতে দেওয়া হয়।

কেন্দ্রে ঢুকে তাবিথ ভোট কক্ষগুলো পরিদর্শন করতে চাইলে সেখানে অবস্থান করা ‘সরকার সমর্থক ছাত্রলীগের নেতাকর্মীরা’ তার ওপর চড়াও হন এবং তাকে মারতে উদ্যত হন। এ ঘটনার পর ক্ষুব্ধ তাবিথ আউয়াল ওই কেন্দ্র থেকে বের হয়ে যান। পরে তিনি মিরপুর বাঙলা কলেজের উদ্দেশ্যে রওনা হন।

এর আগে সকালে বাড্ডা প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে সাংবাদিকদের প্রবেশে বাধা দেয় পুলিশ। তাবিথ আউয়াল সকাল সাড়ে ৮টায় রাজধানীর গুলশানে মানারাত ইন্টারন্যাশনাল স্কুল কেন্দ্রে নিজের ভোট দেন। এ সময় তিনি বলেন, সুষ্ঠু নির্বাচন হলে গণরায় মেনে নেবেন। পরে বাড্ডা আলাতুন্নেসা স্কুল এবং বাড্ডা সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্র পরিদর্শন করেন।

ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) ৩৬টি ওয়ার্ডে ২৮১জন সাধারণ কাউন্সিলর প্রার্থী ও ৮৯ জন সংরক্ষিত কাউন্সিলর প্রার্থী এবং ১৬ জন মেয়র পদপ্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এই সিটি করপোরেশনে ভোটার রয়েছেন ২৩ লাখ ৪৫ হাজার ৩৭৪ জন।






মন্তব্য চালু নেই