মেইন ম্যেনু

আইনজীবীর প্রশ্ন ‘বদরুলের সাথে আপনার ভালোবাসার সম্পর্ক ছিল ?’ উত্তরে যা বললেন খাদিজা

বহুল আলোচিত খাদিজা হত্যাচেষ্টা মামলার সাক্ষ্য গ্রহণ শেষ হয়েছে। যুক্তিতর্কের তারিখ নির্ধারণ করা হয়েছে আগামী ১ মার্চ।

সিলেট মুখ্য মহানগর হাকিম সাইফুজ্জামান হিরো সাক্ষ্য গ্রহণ কার্যক্রম শেষে যুক্তিতর্কের এ দিন নির্ধারণ করেন।

তবে এ তারিখ ধার্যের আগে আদালতে খাদিজাকে জেরা করেন আসামি বদরুলের আইনজীবী সাজ্জাদুর রহমান।

রোববার বেলা ১২টা থেকে আদালতে সাক্ষ্য প্রদান শুরু করেন খাদিজা। সাক্ষ্য প্রদান শেষে বদরুলের আইনজীবী সাজ্জাদুর রহমান খাদিজাকে জেরা করেন।

এসময় তিনি খাদিজাকে প্রশ্ন করেন, ‘বদরুলের সাথে আপনার পরিচয় কিভাবে হয়েছিল?’ প্রত্যুত্তরে খাদিজা বলেন, ‘পাঁচ-ছয় বছর আগে সে আমাদের বাড়িতে লজিং মাস্টার হিসেবে থাকতো।’ বদরুলের আইনজীবী খাদিজাকে বলেন, ‘বদরুলের সাথে আপনার ভালোবাসার সম্পর্ক ছিল।’ খাদিজা তা অস্বীকার করেন।

আইনজীবী সাজ্জাদুর রহমান বলেন, ‘যেদিন যেখানে যখন ঘটনা ঘটেছিল, সেখানে আপনি (খাদিজা) স্বেচ্ছায় বদরুলের সাথে গিয়েছিলেন।’ খাদিজা এ বিষয়টিও অস্বীকার করেন।

খাদিজা হত্যাচেষ্টা মামলায় মোট ৩৭ জন সাক্ষীর মধ্যে আদালত ৩৪ জনের সাক্ষ্য গ্রহণ করেছেন। সর্বশেষ সাক্ষী হিসেবে আজ আদালতে সাক্ষ্য দিয়েছেন খাদিজা। সাক্ষ্য দেওয়ার জন্য বেলা ১০টা ৩৫ মিনিটে খাদিজা তার পরিবারের অন্য স্বজনদের সাথে আদালতে আসেন। তবে আদালতের কার্যক্রম শুরু হয় বেলা ১২টায়।

প্রসঙ্গত, গত ৩ অক্টোবর এমসি কলেজের পুকুরপাড়ে সিলেট সরকারি মহিলা কলেজের স্নাতক দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী খাদিজা বেগম নার্গিসকে চাপাতি দিয়ে কুপিয়ে গুরুতর আহত করেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের অনিয়মিত ছাত্র ও শাবি ছাত্রলীগের সহ-সম্পাদক বদরুল আলম। ঘটনার পরপরই শিক্ষার্থীরা বদরুলকে আটক করে পুলিশের হাতে সোপর্দ করে।






মন্তব্য চালু নেই