বাবুলের ১৮ অঙ্গীকার মিলনের ইশতেহারে

যানজটমুক্ত ঢাকা গড়ে তোলাসহ ঢাকা সিটি উত্তরের মেয়র প্রার্থী বাহাউদ্দিন আহমেদ বাবুলের ১৮টি অঙ্গীকারই দক্ষিণের জাতীয় পার্টি সমর্থিত মেয়র প্রার্থী সাইফুদ্দিন আহমেদ মিলনের নির্বাচনী ইশতেহার।

বৃহস্পতিবার দুপুরে বিজয়নগর টেপা টাওয়ারের এক রেস্টুরেন্টে আয়োজিত সংবাদ সম্মেলনে দক্ষিণের মেয়র প্রার্থী মিলন তার নির্বাচনী এলাকাবাসীর জন্য উত্তরের প্রার্থী বাবুলের হুবহু প্রতিশ্রুতির কথাই তুলে ধরেন। তবে একটি অঙ্গীকার পরিবর্তন করা হয়। ৯ নম্বর অঙ্গীকারে উত্তরের প্রার্থী বাবুল তুরাগ নদী দখলমুক্ত করার কথা বলেছেন, আর মিলন ওই জায়গায় বুড়িগঙ্গার কথা উল্লেখ করেছেন। বাকী সবগুলো অঙ্গীকারই হুবহু তুলে ধরা হয়েছে এই ইশতেহারে। তার এই ইশতেহারে দক্ষিণের নাগরিক বিড়ম্বনা উঠে আসেনি, বিশেষ করে দক্ষিণের শিক্ষা ও স্বাস্থ্য ব্যবস্থা নিয়ে কোনো কর্মসূচিই রাখেননি তিনি। এ নিয়ে খোদ দলের নেতা-কর্মীরাই প্রশ্ন তুলেছেন।

নির্বাচনী ইশতেহারে রাজধানী ঢাকাকে যানজট মুক্ত করা, ঢাকাবাসীকে নিরবিচ্ছিন্ন গ্যাস, বিদ্যুৎ ও পানি সরবরাহ করা, পরিচ্ছন্ন ঢাকা শহর উপহার দেওয়া, মশা ও মাছি থেকে ঢাকাকে মুক্ত রাখা, আইল্যান্ডসমূহে বৃক্ষরোপনের মাধ্যমে সবুজ ঢাকা গড়ে তোলা, সন্ত্রাস ও চাঁদাবাজমুক্ত ঢাকা গড়া, জলাবদ্ধতা নিরসনে কার্যকরী পদক্ষেপ নেওয়া, বিশেষ করে হরতাল-অবরোধের মত ধ্বংসাত্মক রাজনীতি বন্ধ করতে আইন প্রণয়নের অঙ্গীকারের কথা তুলে ধরেন মিলন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু, প্রেসিডিয়াম সদস্য ও মহানগর দক্ষিণের আহ্বায়ক সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, সাইদুর রহমান টেপা, সুনীলশুভরায়, অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভুইয়া, মহানগর সেক্রেটারি জহিরুল আলম রুবেল, গোলাম মোহাম্মদ রাজু, আরিফ খান, মনিরুল ইসলাম, লিয়াকত হোসেন চাকলাদার, বেলাল হোসেন, মিজানুর রহমান মিরু প্রমুখ।



মন্তব্য চালু নেই