পীর সাহেব চরমোনাই সমর্থিত মেয়র প্রার্থীর পক্ষে শেষ গণসংযোগ অনুষ্ঠিত

ঢাকা দক্ষিণ সিটির মেয়র প্রার্থী আলহাজ্ব আব্দুর রহমানের ফ্লাক্স প্রতীকের পক্ষে রবিবার (২৬ এপ্রিল) ঢাকা দক্ষিণের ২৩টি থানায় একযোগে গণসংযোগ কর্মসূচি পালিত হয়। যাত্রাবাড়ী, কদমতলী, শ্যামপুর, গেন্ডারিয়া, সুত্রাপুর, কোতয়ালী, ওয়ারী, বংশাল, লালবাগ, চকবাজার, কামরাঙ্গীরচর, হাজারীবাগ, নিউ মার্কেট, কলাবাগান, ধানমন্ডি, রমনা, খিলগাঁও, সবুজবাগ, মুগদা, পল্টন, মতিঝিল এবং শাহজাহানপুর থানায় একযোগে গণসংযোগ পালন করা হয়। এসকল গণসংযোগে মেয়র প্রার্থী আলহাজ্ব আবদুর রহমান ছাড়াও ইসলামী আন্দোলনের কেন্দ্রীয় ও ঢাকা মহানগর, ইসলামী শ্রমিক আন্দোলন, ইশা ছাত্র আন্দোলনের নেতৃবৃন্দ অংশ নেন।

নিউ মার্কেট কাঁচাবাজার, চন্দ্রিমা সুপার মার্কেট, নীলক্ষেত মোড়, এলিফ্যাল্ট রোড, হাতিরপুল, হাজারীবাগ পার্ক, কালোনগর, বউবাজার, ঝাউচর, ট্যানারীমোড়, আলীনগর, বড়গ্রাম শাহী মসজিদ, মেডিকেল রোড, রনি মার্কেঠ, ট্যানারী পুকুরপাড়, পানডা ব্যাটারী এসি মসজিদ, শহিদ নগর বৌ বাজার, লালবাগ চৌরাস্তা, পলাশী হাজীবাগ মসজিদ, আজিমপুর ছাপড়া মসজিদ. নবাবগঞ্জ ও আমলীগোলা মসজিদ, সিটি কলেজ, জিগাতলা বাসষ্ট্যান্ড, ধানমন্ডি ১৫, শঙ্কর বাসষ্ট্যান্ড,স্টার কাবাব, শহিদনগর বৌবাজার, লালবাগ চৌরাস্তা, পলাশ হাজীবাগ মসজিদ, আজিমপুর ছাপড়া মসজিদ, নবাবগঞ্জ ও আমলীগোলা মসজিদ, মিটফোর্ড হাসপাতাল, চকবাজার, পোস্তার মোড়, ইসলামবাগ ঈদগাহ মাঠ, নয়াবাজার পার্ক, বাবুবাজার, নবাববাড়ী ঘাট মসজিদ, সদরঘাট টার্মিনাল, রায়সাহেব বাজার মোড়, কায়েৎটুলি, মাজেদ সর্দার রোড, ছিক্কাটুলি মুসলিম কলোনী নাজিরা ও নয়াবাজার চৌরাস্তা, কাটাবন কাচাবাজার মোড়, শাহবাগ, সেগুনবাগিচা, গোলাপশাহ মাজার, বঙ্গবাজার এনোস্কা টাওয়ার, আউটার স্টেডিয়াম, জোনাকী, শান্তিনগর,রাজাবাজার, ফকিরাপুল, এজিবি কলোনী, পীরজঙ্গি মাজার, কমলাপুর রেলওয়ে স্টেশন, খিলগাঁও রেলগেইট, শান্তিবাগ, গুলবাগ, সিপাহীবাগ, মেরাদিয়া, বনশ্র, গোড়ান হাজী মসজিদ, মুগদা, মানিকনগর, মানিকনগর, বাসাবো, কদমতলা, ছালা ডেইরী, সবুজবাগ, লালকুঠি, সোহরাওয়ার্দী কলেজ, ধোলাইখাল টায়ারপট্টি, গোপীবাগ, ওয়ারী, কাপ্তান, দয়াগঞ্জ বটতলা, কদম রসুল মসজিদ, মুর্গিটোলা, লোহারপুল মোড়, মিলব্যারাক মোড়, ৫৩ নং ওয়ার্ড চেয়ারবাড়ী, বিক্রমপুর প্লাজা, মেডিকেল রোড, ফোকার বাজার, পোদার বাজার, কাজলা, যাত্রাবাড়ী মাদরাসা গেইট, মীর হাজিরবাগ, চৌরাস্তা, সায়দাবাদ চৌরাস্তা এবং সায়েদাবাদ আল-কারীম হাসপাতাল এলাকায় ব্যাপক গণসংযোগ করা হয়।

নেতৃবৃন্দ বলেন, দুর্নীতিবাজদের সমর্থকদের বয়কট করে দ্বীনদার আল্লাহভীরু প্রার্থীকে মেয়র পদে বিজয়ী করতে হবে। ঢাকা আজ বসবাসের অযোগ্য নগরীতে পরিণত হয়েছে। বিশ্বের সিটিসমূহের মধ্যে ঢাকা সিটি বিপদজনক শহর হিসেবে স্বীকৃত। গণভবন দুর্নীতির আখড়ায় পরিণত হয়েছে। মানুষ এখনো খোলা আকাশের নিচে, বস্তিতে, ঝুপড়িতে অত্যন্ত মানবেতর জীবন যাপন করছে।

গণসংযোগকালে সাধারণ মানুষের মাঝে বিশাল সাড়া পড়ে। মেয়র প্রার্থী আলহাজ্ব আবদুর রহমানের মতো দ্বীনদার, সৎ ও আল্লাহভীরু মেয়র প্রার্থী পেয়ে আবেগআপ্লুত হয়ে পড়েন। তারা বলেন, আল্লাহভীরু নেতৃত্ব না থাকায় মানুষ আজ চরমভাবে অবজ্ঞার শিকার হচ্ছে। মেয়র প্রার্থী আলহাজ্ব আব্দুর রহমান বলেন, আমি ২৯ দফা নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছি। আমি বিজয়ী হলে যে কোনো মূল্যে এই ইশতেহার বাস্তবায়ন করবো, ইনশাআল্লাহ।



মন্তব্য চালু নেই