এক হৃদয় বিদারক দৃশ্য : পাষন্ড সৎ বাবা যেভাবে পিটিয়ে মেরে ফেলল ছোট্ট শিশুটিকে (ভিডিও)

সৎ শব্দ অত্যন্ত মহৎ সুন্দর একটি শব্দ, তবে এই সৎ শব্দের পরে যদি মা কিংবা বাবা যুক্ত হয়, তবে সেই মা-বাবার সন্তানের চাইতে হতভাগা কেউ আর নেই। তাই বলে, সব সৎ মা-বাবাকে একই পাল্লায় মাপাটাও ঠিক নয়।

bustrad

তবে থাইল্যন্ডের এক পাষন্ড সৎ বাবার কান্ডে হতবাক হয়ে উঠেছে পুরো বিশ্ব। ঘটনা থাইল্যান্ডের মিনবুরি অঞ্চলে। ঘরে লাগানো সিসিটিভির ফুটেজে উঠে এসেছে সেই পাষন্ড বাবার বর্বর কাহিনী।

গা শিউরে উঠার পর ভিডিও ফুটেজটি সম্প্রতি অনলাইনে আসলে ব্যপক সাড়া ফেলে। যেকোন বিবেকবান মানুষকে বাকরুদ্ধ করে দেবার জন্য সেই দেড় মিনিটের ভিডিও ফুটেজটি যথেষ্ঠ।

bustrad1

ভিডিওটিতে দেখা যায়, একটি ছোট্ট মাত্র দুই বছরের শিশু নিটচা বুনরুয়ামের উপর হঠাৎ হামলে পড়ে তার সৎ বাবা এনোন ফিমু (২৮)। ছেলেটিকে দৌড়ে এসে লাথি মারার সাথে সাথেই অজ্ঞান হয়ে পড়ে ছেলেটি। তারপরও পাষন্ড সৎ বাবার মন গলাতে পারেনি। এরপর মারতে মারতে মেরেই ফেলে ছেলেটিকে।

bustrad2

এ্যাপার্টমেন্ট বিল্ডিংর সিঁড়ির কাছে ঘটনাটি ঘটে, এসময় একজন প্রতিবেশী ঘটনার সাক্ষী হয়ে যায়, সেই প্রতিবেশির অভিযোগেই সৎ বাবাকে গ্রেফতার করা হয়, পরবর্তীতে ভিডিও ফুটেজটি জনসম্মুখে প্রকাশ পায়। ঘটনাটি গত বৃহস্পতিবার ঘটেছে।

https://youtu.be/Sp7pSGxh4Ps



মন্তব্য চালু নেই