সাতক্ষীরায় পুলিশের অভিযানে ইউনিয়ন জামায়াতের আমিরসহ গ্রেপ্তার-২১

৪৮ ঘন্টা হরতালের দ্বিতীয় দিনেও মাঠে নেই জামায়াত-শিবির নেতা-কর্মীরা

নাশকতার আশংকায় পুলিশ সাতক্ষীরা জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে শ্যামনগর উপজেলা কৈখালী ইউনিয়ন জামায়াতের আমীর আমিনুর রহমানসহ ২১ জনকে গ্রেপ্তার করেছে। এর মধ্যে বিএনপি-জমায়াতের দুইজন নেতা-কর্মী রয়েছে। সোমবার রাত থেকে মঙ্গলবার সাড়ে ১১টা পর্যন্ত অভিযান চালিয়ে পুলিশ তাদেরকে গ্রেপ্তার করে। পরে দুপুর ১২ টার দিকে শ্যামনগর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) আহসান উল্লাহ শরিফী ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ইউনিয়ন জামায়াতের আমীর আমিনুর রহমানকে ৬ মাসের সাজা প্রদান করেন। এদিকে, নাশকতা এড়াতে পুলিশের পাশাপাশি জেলায় র‌্যাব ও বিজিবি মোতায়েন করা হয়েছে।

সাতক্ষীরা জেলা পুলিশের তথ্য কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) কামাল হোসেন বিষয়টি নিশ্চিত করে করে জানান, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে নাশকতাসহ বিভিন্ন অভিযোগে মামলা রয়েছে

অপরদিকে, বিশ দলীয় জোটের ডাকা দেশব্যাপী টানা অবরোধ-হরতালের পাশাপাশি সাতক্ষীরা জেলা জামায়াতের আমীর ও সাবেক এমপি মাওঃ আব্দুল খালেক মন্ডলকে গ্রেফতার করার প্রতিবাদে জামায়াতে ডাকা ৪৮ ঘন্টার হরতালের দ্বিতীয় দিনেও হরতাল ডেকে মাঠে নেই জামায়াত-শিবির নেতা-কর্মীরা। মঙ্গলবার সকাল থেকে এখনও পর্যন্ত হরতালের পক্ষে কাউকে জেলার কোথাও কোন মিছিল মিটিং ও সমাবেশ করতে দেখা যায়নি। তবে, হরতালের কারণে দূরপাল্লার পরিবহন রয়েছে। আভ্যন্তরীন রুটে বাস-মিনিবাসসহ অন্যান্য যান চলাচল স্বাভাবিক রয়েছে। এদিকে, হরতালে স্বাভাবিক রয়েছে ভোমরা স্থল বন্দরের আমদানী-রপ্তানী কার্যক্রম।



মন্তব্য চালু নেই