‘সেতুমন্ত্রী দলীয় কাজের জন্য সড়কে একটু কম নজর দিতে পারছেন’

ঘন কুয়াশার সময় সড়কে যানচলাচল বন্ধ রাখার জন্য সড়ক পরিবহন ও সেতু মন্ত্রীকে বলার পরও যথাযথভাবে মনিটরিং এর অভাবে সম্প্রতি ডিসেম্বর মাস থেকে জানুয়ারী মাসে সড়ক দূর্ঘটনার পরিমাণ বৃদ্ধি পেয়েছে বলে মন্তব্য করেছেন নিরাপদ সড়ক চাই আন্দোলনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন।

শনিবার দুপুরে সাভারের বাইপাইলে বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোরের প্রশিক্ষণ কেন্দ্রে শুরু হওয়া বার্ষিক সেন্ট্রাল ক্যাম্পিং-এ অংশগ্রহনকারী ক্যাডেটদের সাথে মত-বিনিময় শেষে এই মন্তব্য করেন তিনি।

এসময় তিনি আরও বলেন, ঘণ কুয়াশার সময় প্লেন বন্ধ রাখা হয় ফেরী বন্ধ রাখা হয়। তাই সড়ক পরিবহন ও সেতু মন্ত্রীকে বলা হয়েছিল যদি খুব ঘণ কুয়াশা হয় তাহলে সড়কে যেন যানচলাচল বন্ধ রাখা হয়। মন্ত্রী কথা রেখেছিলেন। তবে তিনি সম্প্রতি সড়ক পরিবহন ও সেতু মন্ত্রীর পাশাপাশি দলের সাধারণ সম্পাদক হয়েছেন। তাই তিনি বর্তমানে দলীয় কাজের জন্য সড়কে একটু কম নজর দিতে পারছেন।
তাই এবার মনিটরিংটা না হওয়ায় সড়ক দূ্র্ঘটানার পরিমাণ বৃদ্ধি পেয়েছে বলে দাবি ইলিয়াস কাঞ্চনের।

ন্যাশনাল ক্যাডেট কোরের বার্ষিক সেন্ট্রাল ক্যাম্পিং-এ অংশগ্রহনকারী ক্যাডেটদের সাথে মত-বিনিময় সভায় বিএনসিসি’র মহাপরিচালক বিগ্রেডিয়ার জেনারেল এসএম ফেরদৌসসহ সামরিক কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।



মন্তব্য চালু নেই