সালমানকে রাখির ওপেন চ্যালেঞ্জ!

সালমানের সন্তানের মা হতে চেয়েছিলেন রাখি সাওয়ান্ত। কদিন আগেও সালমান বলতে অজ্ঞান ছিলেন রাখি। শুধু তাই নয়, সালমানের গুণগান করতে গিয়ে ক্লান্ত হতেন না। হঠাৎ এমন কি হলো যে সালমান শত্রু হয়ে উঠলেন তার? সালমান খানের সঙ্গে লোকে খুব এক ঝামেলায় জড়াতে চায় না, বলা ভাল ভয় পায়। তবে রাখি কেন হুট করে সালমানকে ওপেন চ্যালেঞ্জ জানানোর ঝুঁকিতে গেলেন? উত্তর-পশ্চিম মুম্বাইয়ের লোকসভা নির্বাচনের প্রার্থী রাখি ঘোষণা করেছেন যে তিনি নাকি সালমান খানের বাড়িতে মুম্বাইয়ের বস্তিবাসীদের নিয়ে রাখবেন।

আসলে রাখি সালমানের ওপরে প্রচণ্ড রেগে আছেন। ওই একই কেন্দ্রে রাখীর প্রতিদ্বন্দ্বী হলেন কংগ্রেস প্রার্থী গুরুদাস কামত। আর সালমান এই গুরুদাস কামতকেই সমর্থন করছেন। এমনকি কংগ্রেসের ব্যানারেও দেখা গিয়েছে সালমানের ছবি। রাখী নিজে রাষ্ট্রীয় আম আদমী পার্টি তৈরি করে কাঁচালঙ্কার প্রতীক নিয়ে ভোটে দাঁড়িয়েছেন জেনেও সালমান তাঁকে সমর্থ করেননি এটাই রাখির রাগের বড় কারণ।

আর তাই রাখি তার ট্যুইটার অ্যাকাউন্টে লিখেছিলেন, ‘আমি বিভিন্ন বস্তিতে প্রচারের জন্য গেছি এবং সেখানকার মানুষদের খুবই বেহাল দশা। এই কথা সালমান খানের জানা উচিত’।

তিনি কামতের বিরুদ্ধে বলেন, ‘কামত ওই এলাকায় গত পাঁচ বছর ধরে কাজ করেছেন, ওনার আবার স্টার পাওয়ারের কি দরকার?’

এখানেই শেষ নয়, এরপরই অপর এক ট্যুইটে রাখি বলেন, উনি নাকি বস্তিবাসীদের নিয়ে সালমানের বাড়ির বাইরে জড়ো হচ্ছেন, সালমানকে বাড়ি খালি করে দিতে হবে।

রাখি তো নিজের ভঙ্গিতে চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন, তবে এখন এটাই দেখার সালমান কিভাবে এর জবাব দেন।



মন্তব্য চালু নেই