সাতক্ষীরায় বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে পালিত হচ্ছে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস

যথাযথ মর্যাদা, বিনম্র শ্রদ্ধা আর ভালোবাসায় সাতক্ষীরায় বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত হচ্ছে। এ উপলক্ষে আজ বৃহস্পতিবার সকালে ৩১বার তোপধ্বনির মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের শুভ সুচনা করা হয়।

সকাল ৮ টায় জেলা প্রশাসক নাজমুল আহসান সাতক্ষীরা স্টেডিয়ামে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন ও শান্তির প্রতিক সাদা কবুতর মুক্ত করেন। এসময় উপস্থিত ছিলেন সদর ২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি এমপি, জেলা প্রশাসক নাজমুল আহসান, পুলিশ সুপার চৌধুরী মঞ্জুরুল কবির প্রমুখ। এরপর পুলিশ, বিএনসিসিসহ ছাত্র-ছাত্রীদের সমম্বয়ে দৃষ্টি নন্দন মার্চপাস্ট, শরীরচর্চা প্রদর্শনী ও ডিসপ্লে প্রদর্শন হচ্ছে।

দিবসটি উপলক্ষে সকাল ৯টায় সাতক্ষীরা স্টেডিয়ামে রেক্রিসিন্ট সোসাইটির রক্তদান কর্মসুচী পালন করা হবে। এরপর সকাল ১১টায় শহীদ আঃ রাজ্জাকের মাজার জিয়ারতসহ অন্যান্য শহীদ মুক্তিযোদ্ধাদের মাজার জিয়ারত, পৌরসভা দিঘীতে ছোট বড় সকলের জন্য সাতাঁর প্রতিযোগীতা, হাঁসধরা প্রতিযোগীতা। সকাল ১১টা ৪৫ মিনিটে জেলা শিল্পকলা একাডেমিতে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হবে এবং আজ সন্ধ্যার সাতক্ষীরা কেন্দ্রীয় শহীদ মিনারে পুরস্কার বিতরনী ও সাংস্কৃতি অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।



মন্তব্য চালু নেই