বিসিএস সাধারণ শিক্ষা সমিতি সরকারি কলেজ ইউনিট সমূহের উদ্যোগে

সাতক্ষীরায় পূর্ণ দিবস ক্লাস বর্জন এবং স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা

গত ৯ এপ্রিল ভান্ডারিয়া সরকারি কলেজ পরীক্ষা কেন্দ্রে উচ্চ মাধ্যমিক পরীক্ষা চলাকালীন সময় পরীক্ষায় দায়িত্বরত উক্ত কলেজের সহকারী অধ্যাপক মমতাজ উদ্দীনকে ম্যাজিস্ট্রেট ও ইউএনও কর্তৃক মধ্যযুগীয় সামন্ত প্রভূসূলভ কায়দায় অপমান এবং লক্ষীপুর সরকারি মহিলা কলেজে ডিগ্রী (পাশ) পরীক্ষায় আহবায়ককে ডিসি ও ইউএনও কর্তৃক বিধি বহির্ভূত ভাবে গ্রেপ্তার ও জরিমানা করার প্রতিবাদে এবং দোষীদের বিরুদ্ধে শাস্তি মূলক ব্যবস্থা গ্রহনের দাবিতে দেশের সকল সরকারি কলেজ, সরকারি টিচার্স টেনিং কলেজ এবং সরকারি আলিম মাদ্রাসায় পূর্ণ দিবস ক্লাস বর্জন এবং স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করা হয়েছে।

সোমবার সকাল ১১ টায় সাতক্ষীরা প্রেসক্লাব মিলনায়তনে বিসিএস সাধারণ শিক্ষা সমিতি সরকারি কলেজ ইউনিট সমূহের সাতক্ষীরা এ কর্মসূচি পালনা করেছেন।
সাতক্ষীরা সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. দিলারা বেগমের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, সাতক্ষীর সরকারি কলেজের উপাধ্যক্ষ আমান উল্লাহ আল হাদি, মহিলা কলেজের উপাধ্যক্ষ এস এম আনোয়ারুজামান, সরকারি কলেজের শিক্ষক পর্ষদের সম্পাদক আবুল হাশেম, সরকারি কলেজের সহকারী অধ্যাপক ফেরদৌসী আরা শিউলি, বিসিএস সাধারণ শিক্ষা সমিতির সদস্য আবদুর রাজ্জাক, তালা সরকারি কলেজের সহাকারী অধ্যাপক মো: রবিউল ইসলাম, সরকারি মহিলা কলেজের প্রভাষক মো: অলিউর রহমান, সরকরি কলেজের প্রভাষক মো: আব্দুল গফ্ফার প্রমুখ।

এসময় মতবিনিময় সভার উদ্দেশ্য এবং দাবি সমূহ তুলে ধরে লিখিত বক্তব্য পাঠ করেন তালা সরকারি কলেজের সহাকারী অধ্যাপক ও বিসিএস সাধারণ শিক্ষা সমিতি কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সচিব মো: শামিম হোসেন।



মন্তব্য চালু নেই