সাতক্ষীরার কলারোয়ায় মদসহ ৩ ব্যক্তি আটক

সাতক্ষীরার কলারোয়ায় মদসহ ৩ব্যক্তিকে পুলিশ আটক করেছে। শনিবার ভোর রাতে পৌরসদরের কোল্ডস্টোরেজ মোড় থেকে পুলিশ তাদের আটক করে। আটককৃতরা হলো- সাতক্ষীরা সদর থানার ঝাউডাঙ্গা এলাকার বিধু ভূষন ঘোষের পুত্র সজল কুমার ঘোষ (২২), ওয়ারিয়া গ্রামের প্রকাশ কুমার চন্দ্র ঘোষের পুত্র প্রলয় কুমার ঘোষ (২৫) ও তালা উপজেলার ইসলামকাটি গ্রামের শ্রীনাথ পাইনের পুত্র অনিমেষ পাইন (৩৫)। আটকের সময় তাদের কাছ থেকে ৬ বোতল ভারতীয় মদ উদ্ধার করে পুলিশ। কলারোয়া থানার ওসি শেখ আবু সালেহ মাসুদ করিম জানান, এঘটনায় থানায় মামলা (নং-১৩/১৫) হয়েছে।
কলারোয়ায় বিএনপি-জামায়াতের কর্মীসহ ৬ব্যক্তি আটক
জামায়াত-শিবির-আটককলারোয়ায় বিএনপি ও জামায়াতের কর্মীসহ ৬ব্যক্তিকে পুলিশ আটক করেছে। শুক্রবার বিকাল থেকে শনিবার ভোর পর্যন্ত উপজেলার বিভিন্ন স্থান থেকে পুলিশ তাদের আটক করে। আটককৃতরা হলো- উপজেলার পাকুড়ীয়া গ্রামের মৃত বজলুর রহমানের পুত্র আমিনুর রহমান (৪০), মুরারীকাটি গ্রামের কাজী মামুদুলের পুত্র কাজী নাসির (১৯), ধানদিয়া গ্রামের হাজী তোফাজ্জেলের পুত্র ইউনুছ আলী মোড়ল (৫২), সোনাবাড়ীয়া গ্রামের মৃত তারিফ সরদারের পুত্র আ. হাকিম সরদার (৫৫), যশোরের শার্শা উপজেলার রাড়ীপুকুর এলাকার ইসমাইল গাজীর পুত্র শামীম গাজী (১৯) ও বাগআঁচড়ার আলী আহম্মেদ শেখের পুত্র আব্দুস ছালাম ওরফে কাকন শেখ (২২)। আটককৃত ব্যক্তিরা এলাকায় নাশকতা কার্যক্রম চালাতে পারে এমন সন্দেহে পুলিশ তাদেরকে আটক করেছে বলে কলারোয়া থানার ওসি শেখ আবু সালেহ মাসুদ করিম জানান।
কলারোয়ায় জাসদের আলোচনা সভা
জাসদকলারোয়ায় জাতীয় সমাজতান্ত্রিকদল- জাসদের এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে উপজেলার জয়নগর ইউনিয়নের বসন্তপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় চত্বরে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি ছিলেন জাসদ নেতা সহিদুল ইসলাম। জাসদ নেতারা বলেন দ্বি-কক্ষ বিশিষ্ট পার্লামেন্ট, কৃষকের ফসলের ন্যায্য মুল্য ও বিদ্যুত সংকটে নিরসন করতে হবে। সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইসমাইল হোসেন, মাস্টার সরদার মোফাজ্জেল হোসেন প্রমুখ। সভায় আনারুল ইসলাম আনারকে সভাপতি ও মাস্টার হাসান আলী গাজীকে সেক্রেটারী করে ৩১ সদস্য বিশিষ্ট জয়নগর ইউনিয়নের বসন্তপুর ৪নং ওয়ার্ড কমিটি গঠন করা হয়।



মন্তব্য চালু নেই