সরকারি কলেজের সাহিত্য ও সাংস্কৃতিক সপ্তাহের পুরস্কার বিতরণী

সাতক্ষীরা সরকারি কলেজের চার দিনব্যাপী সাহিত্য ও সাংস্কৃতিক সপ্তাহ ২০১৫ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। শনিবার বেলা ১২টায় সাতক্ষীরা সরকারি কলেজ প্রাঙ্গণে এ পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অধ্যক্ষ প্রফেসর লিয়াকত পারভেজ। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা পরিষদ প্রশাসক এম মুনসুর আহমেদ। এসময় তিনি বলেন,‘সাতক্ষীরা সরকারি কলেজ একটি মাদকমুক্ত ক্যাম্পাস।

এই কলেজের বিভিন্ন শিক্ষার্থীরা প্রশাসনের বিভিন্ন পদে চাকরি করে আসছে। এটা এই কলেজের জন্য অত্যন্ত আনন্দের। আজ আমরা যে শহীদ মিনারের উপর অনুষ্ঠান করছি এটা জেলা পরিষদ থেকে দেওয়া হয়েছে। আগামী দিনে এই কলেজের উন্নয়নে বিভিন্ন সার্বিক সহযোগিতা ও লাইব্রেরীতে মুক্তিযুদ্ধ বিষয়ক বই প্রদানের জন্য আগ্রহ প্রকাশ করেন তিনি।’

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা পরিষদেও প্রশাসনিক কর্মকর্তা এস.এম মাহাবুবুর রহমান, সাহিত্য ও সাংস্কৃতিক সপ্তাহ উদ্যাপন কমিটির আহবায়ক বিশ্বাস সুদেব কুমার ও আবু হেনা মোস্তফা কামাল।

উল্লেখ্য : গত ২৪ ফেব্রুয়ারি থেকে চার দিনব্যাপী শুরু হওয়া বার্ষিক সাহিত্য ও সাংস্কৃতিক সপ্তাহে আবৃত্তি, বিতর্ক, উপস্থিত বক্তৃতা, জ্ঞান জিজ্ঞাসা, অভিনয়, নজরুল সংগীত, রবীন্দ্র সংগীত, দেশাত্মবোধক গান, পল্লীগীতি, হামদ, নাত-ই-রাসূল (স) সহ ২০টি ইভেন্টে অংশ নেয় শিক্ষার্থীরা। পুরস্কার বিতরণী শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।



মন্তব্য চালু নেই