তারা দেশজাতি কে অকার্যকর করার ষড়যন্ত্রের লিপ্ত : শিল্পমন্ত্রী আমির হোসেন আমু

শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, ২০ দলীয় জোট ওরা ধর্মীয় দল দাবী করলেও মুসলমানদের বিশ্ব ইজতেমার সময় হরতাল অবরোধ দিয়ে বাধা গ্রস্থ্য করেছে। গাড়ীতে পেট্রোল বোমা মেরে মানুষ হত্যা করছে। ধর্মের নাম ব্যবহার করে জাতির সাথে প্রতারনা করছে। দেশের মানুষ তাদের আহবান করা হরতাল-অবরোধ মানছে না। বরং দেশবাসী প্রতিদিনের স্বাভাবিক কার্যক্রম পরিচালনার মাধ্যমে তাদের সহিংসতাকে প্রত্যাখ্যান করছে।

তিনি আরো বলেন, এসএসসি পরিক্ষা চলাকালে ২০ দলীয় জোট অবরোধের নামে নাশকতা করে শিক্ষা ব্যবস্থাকে ধ্বংস করে দিয়ে জাতীর মেরুদন্ড ভেঙ্গে দেয়ার তৎপরতায় মেতে উঠেছে। তারা দেশজাতি কে অকার্যকর করার ষড়যন্ত্রের লিপ্ত রয়েছে। এই দেশের মানুষের উপর পাকহানাদার বাহীনি যেমন হত্যা চালিয়েছিল ঠিক তেমনি আজ খালেদা জিয়া জামায়াতের সহযোগীতায় নারকিয় কর্মকান্ডের মাধ্যমে সাধারন মানুষ হত্যা করছে।

শনিবার সকাল সাড়ে ১০ টায় ঝালকাঠি উদ্বোধন মাধ্যমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এ কথা বলেন। বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি শামসুল ইকরাম পিরুর সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে বরিশাল মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর মু. জিয়াউল হক, জেলা প্রশাসক মোঃ শাখাওয়াত হোসেন, জেলা পরিষদ প্রশাসক সরদার মোঃ শাহ আলম, পুলিশ সুপার মোঃ মজিদ আলী, জেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক খান সাইফুল্লাহ পনির প্রমুখ।

ঝালকাঠি জেলার বেসরকারী বিদ্যালয় গুলোর মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ন উদ্বোধন মাধ্যমিক বিদ্যালয়ের এ বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতা ও পুরুস্কার বিতরন অনুষ্ঠানে অতিথিদের স্বাগত জানিয়ে বক্তব্য রাখেন প্রধান শিক্ষক মোঃ শামসুল হক। এ প্রতিযোগীতায় ৪০টি ইভেন্টে অংশ গ্রহনকারী তিন শতাধিক শিক্ষার্থীর মধ্যে বিজয়ীদের মাঝে পুরুস্কার বিতরন করা হয়।



মন্তব্য চালু নেই