সমুদ্রতলে বিয়ে করে সকলকে চমকে দিলেন কেরলার দম্পতি!

অনেকেই নিজের বিয়েকে স্মরণীয় করে রাখার জন্য অনেক কিছু করেন। কিন্তু ভারতের কেরলার এক দম্পতি যা করলেন তা এক কথায় অবিশ্বাস্য। নিজেদের বিয়েকে স্মরণীয় করে রাখার জন্য সমুদ্রতলে বিয়ে করে সকলকে তাক লাগিয়ে দিলেন তারা। ভারতীয় পাত্র এবং স্লোভাকিয়ার পাত্রী তিরুবনন্তপুরমে কোভালম সৈকত থেকে কিছুটা দূরে আরব সাগরের তলায় বৃহস্পতিবার তাদের বিয়ে সারলেন।

এবিপি আনন্দের খরব, সাগরের তলায় তারা বিয়ে করেন এক বিশেষ ধরনের বিয়ের পোশাক পরে, সঙ্গে ছিল স্কুবা গিয়ার। পানির নিতে তার আংটি বদল করে ঝিনুক দিয়ে তৈরি মালা একে অপরকে পরিয়ে দেন। পানির নিচে বিয়ের সামান্য কিছু নিয়ম কাননও পালন করা হয়। মোট এক ঘন্টা লাগে বিয়ের এই অনুষ্ঠানটি সম্পন্ন হতে।

প্রজাতন্ত্র দিবসের সকালে কোভালমের মনোরম পরিবেশে পানির নিচে সম্পন্ন হয় এই বিয়ের অনুষ্ঠানটি। সাম্প্রতিকালে এই সৈকতটি বিয়ের জন্য এক অতি আকর্ষণীয় ডেস্টিনেশনে পরিণত হয়েছে। বিয়ের জন্য আগেই পানির নিচে একটি ছোট পোডিয়ামও তৈরি করা হয়েছিল। সেখানেই দাঁড়িয়ে নিজেদের বিয়ের নানা অনুষ্ঠান সম্পন্ন করেন দম্পতি।

প্রসঙ্গত, ভারতে এই প্রথম সমুদ্রতলে বিয়ে হল কোন দম্পতির। পাত্রী যদিও প্রথমে কিছুটা ভীত ছিলেন পানির নিচে নামতে, তবে পুরো অনুষ্ঠান ঠিকঠাক হওয়ায় সকলেই খুশি। বিয়েতে পানির নিচে উপস্থিত ছিলেন দম্পতির পরিবারের ঘনিষ্ঠজনেরা ও কিছু বন্ধুবান্ধব। মহারাষ্ট্রে গিয়ে পরে এই দম্পতি তাদের বিয়েটি রেজিস্ট্রি করবেন বলে জানা গেছে।



মন্তব্য চালু নেই