সমকামী পুত্রকে জোরপূর্বক বিয়ে দিতে চান শ্রীনিবাসন!

বিসিসিআইয়ের সাবেক সভাপতি এন শ্রীনিবাসন যেন বারবার কোনঠাসা হয়েই চলেছেন। এবার হাটে হাড়ি ভাঙলেন স্বয়ং শ্রীনিপুত্র নিজেই। পুত্র অশ্বিন সমকামী জানা সত্ত্বেও তাকে এক মেয়ের সঙ্গে বিয়ের জন্য উঠে পড়ে লেগেছেন শ্রীনিবাসন। আর সেই কথা চিঠিতে জানান সাবেক সভাপতি। সম্প্রতি ছেলে অশ্বিন সবকিছু জানিয়ে দিলেন গণমাধ্যমকে।

জানা গেছে, এই মুহূর্তে শ্রীনি পুত্র তাঁর সমকামী সঙ্গী অভি মুখোপাধ্যায়ের সঙ্গে চেন্নাইয়ের একটি বাড়িতে গৃহবন্দি রয়েছেন তাঁর বাবার নির্দেশে। কারণ গত বছর মে মাসে অশ্বিন সংবাদমাধ্যমের কাছে এক বিবৃতি দিয়ে বলেন, তাঁর শ্যালক গুরুনাথ ময়াপ্পনের সঙ্গে দেশে-বিদেশের বহু বুকির যোগাযোগ রয়েছে।

এদিকে অশ্বিনের ফাঁস করা সব চিঠিই ২০০৭ সাল থেকে ২০০৮ সালের মধ্যে লেখা হয়েছে। ২০০৭ সালের জুনে শ্রীনি তাঁর ছেলেকে লিখেছিলেন, ‘তুমি আমাদের একমাত্র ছেলে। তোমার থেকে আমাদের অনেক আশা, সেকথা তুমি ভালই জানো। কিন্তু আমি মনে করি তোমার কিছু বিষয় আছে, যেখানে থেকে একমাত্র তুমি নিজেই নিজেকে বের করে আনতে পার। আমার সারা জীবনের কষ্টে অর্জিত টাকা এবং সম্পত্তি আমি সঞ্চয় করে রেখেছি আমার বংশধরের জন্যে। আমি সেই সম্পত্তি আমার বংশধরকে দিয়ে যেতে চাই, কোনও অপরিচিত ব্যক্তির কাছে দিতে চাই না। তাই তুমি যদি আমাদের পছন্দ করা কোনও মেয়েকে বিয়ে করতে তাহলে হয়তো আমরা বংশধরের মুখ দেখার সুযোগ পেতাম।’

এমনকি অশ্বিনকে ইন্ডিয়া সিমেন্টস-এ যুক্ত হওয়ার প্রস্তাবও দেন শ্রীনিবাসন। তবে তার জন্যে তাঁকে স্বাভাবিক জীবনে ফিরে আসার শর্ত দেন। শ্রীনি চিঠিতে বলেন, যতদিন না অশ্বিন স্বাভাবিক জীবনে ফিরছেন, ততদিন অবধি রূপা, অশ্বিনের বোন, ময়াপ্পনের স্ত্রী ইন্ডিয়া সিমেন্টস-এর বোর্ড-এ থাকবেন।



মন্তব্য চালু নেই