শিডিউল ফাঁসিয়ে এমপির সঙ্গে ডিনারে ব্যস্ত পরীমণি

বাঙালি যুবকদের হৃদয়ে ঝড় তোলা হালের সবছেয়ে ব্যস্ততম নায়িকা পরীমণির বিরুদ্ধে শ্যুটিংয়ের শিডিউল ফাঁসিয়ে এক এমপির সঙ্গে ডিনার (রাতের খাবার) করতে সিলেট থেকে ঢাকায় চলে আসার অভিযোগ উঠেছে।

এদিকে পরীমণির শিডিউল ফাঁসানোয় এস এ হক অলীকের ‘আরো ভালোবাসবো তোমায়’ ছবির শ্যুটিং ইউনিটের সবাই বিপাকে পড়েছে। ছবির নায়ক শাকিব খানও এ ঘটনায় বেজায় চটেছেন বলে জানা গেছে।

শুটিং ইউনিটের একটি সূত্র জানায়, পরীমণি ফরিদপুরের ওই এমপির সঙ্গে ২০ এপ্রিল রাতে ঢাকায় গিয়ে ডিনার করার জন্য সকালে সিলেটে ফেরার শর্তে পরিচালকের কাছ থেকে ঢাকার আসার অনুমতি পান। তবে ২১ এপ্রিল সকালে ফেরার কথা থাকলেও তিনি বিকেল পর্যন্ত ফেরেননি।

Pori-Moni

এ বিষয়ে পরিচালক এস এ হক অলীকের ফোন নম্বরে যোগাযোগ করা হলে তার ছবির কসটিউম ডিজাইনার মো. কালাম ফোনটি রিসিভ করেন। তিনি গণমাধ্যমকে বলেন, ‘বৃষ্টির কারণে শ্যুটিং বন্ধ রয়েছে। অলীক ভাই ঘুমাচ্ছেন। তিনি এখন কথা বলতে পরবেন না।’

সম্প্রতি মুক্তি পায় পরীমণি অভিনীত প্রথম ছবি ‘ভালোবাসা সীমাহীন’। এ ছবিতে নায়িকা হিসেবে পরীমণি সবার নজর কাড়তে সমর্থ হয়েছেন। এরপর মুক্তি পায় ‘পাগলা দিওয়ানা’। এছাড়া মুক্তির অপেক্ষায় আছে ‘রানা প্লাজা’, ‘ধূমকেতু’, ‘নগর মাস্তান’, ‘ইনোসেন্ট লাভ’, ‘পুড়ে যায় মন’, ‘লাভার নাম্বার ওয়ান’সহ বেশ কিছু ছবি।

অভিনেত্রী পরীমনি বাংলা চলচ্চিত্রে নবাগত হলেও এরই মধ্যে অভিনয় করে ফেলেছেন ১৩টি ছবিতে। পরীমণি নায়িকা হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন ১৭টিরও বেশি ছবিতে।



মন্তব্য চালু নেই