রাস্তায় থাকা খড় কেড়ে নিল স্কুল ছাত্রের প্রাণ

নীলফামারী জেলার ডোমারে ট্রাকের চাপায় পিষ্ট হয়ে এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে । আরেক জন কে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে । দূর্ঘটনাটি ঘটেছে উপজেলার ডোমার-দেবীগঞ্জ মহাসড়কের বড়রাউতা চিলাইপাড়া পাগলা বাজার নামক স্থানে ।

প্রত্যক্ষদর্শী মতে, শুক্রবার দুপুরে দেবীগঞ্জগামী ১টি ট্র্যাক দ্রুত গতিতে ঘটনাস্থলে আসলে বিপরীত দিক থেকে আসা ২জন মোটর সাইকেল আরোহি ট্রাক টিকে সাইট দিতে গিয়ে রাস্তায় রাখা ধান ও খড়ের সাথে স্লিপ করে প্রথমে ট্র্যাকের সাথে ধাক্কা খেয়ে রাস্তায় পড়ে যায় ।

অপরদিকে পিছনে থাকা আরো একটি দ্রুতগামী ট্র্যাক মোটরসাইকেল আরোহিদের একজনের মাথায় চাপা দিয়ে পাালিয়ে যায় ।

এতে ঘটনাস্থলেই দেবীগঞ্জ উপজেলার কালীগঞ্জ খোচাঁবাড়ী এলাকার সামছুল হকের পুত্র স্কুল ছাত্র সুয়াইব হাসান সির ‘র (১৪) মৃত্যু হয়, অন্য জনকে গুরতর আহত অবস্থায় ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয় । নিহত স্কুল ছাত্র কালীগঞ্জ উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেনীর ছাত্র ।

আহত অন্য জন একই এলাকার আব্দুস ছাত্তারের পুত্র রাকিবুল ইসলাম রাকিব(২০) ।

প্রত্যক্ষদর্শীরা আরো জানান, রাস্তার উপরে কৃষকদের ধান,খড় শুকানোর হিড়িক নেমেছে । যত্র-তত্র কৃষকরা রাস্তাকে নিজের বাপের সম্পত্তি মনে করে ধান,খড় শুকানোর কাজ করছেন । ফলে বিভিন্ন স্থানে প্রতিদিন দূর্ঘটনা ঘটেই চলেছে ।আজ এই দূর্ঘটনার জন্য ধান,খড় শুকানো কারীদেরই দায়ী করেছে এলাকাবাসী ।

এছাড়াও দূর্ঘটনা এড়াতে রাস্তায় ধান,খড় শুকানো বন্ধ করে রাস্তা পরিস্কার রাখার দাবী জানিয়েছেন এলাকার সচেতন মহল ।



মন্তব্য চালু নেই