রাসিক মেয়র বুলবুলের বরখাস্ত চেয়ে আরএমপির চিঠি

রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুলকে বরখাস্ত চেয়ে গোপনে পুলিশ সদর দপ্তরে প্রয়োজনীয় পদক্ষেপ চেয়ে চিঠি পাঠিয়েছে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ (আরএমপি)। গত ২৩ জানুয়ারি চিঠিটি পাঠানো হয়েছে।

ইতিমধ্যে পুলিশ সদর দফতর থেকে চিঠিটি স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সিনিয়র সচিবের কাছে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন রাজশাহী মহানগর পুলিশ কমিশনার মো. শামসুদ্দিন।
আরএমপির একটি সূত্র জানায়, রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র ও বিএনপির কেন্দ্রীয় নির্বাহী সদস্য মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুলের নামে পুলিশ কনস্টেবল সিদ্ধার্থ সরকার হত্যাসহ বিস্ফোরক আইনে পাঁচটি মামলা রয়েছে।

এ সব মামলার তথ্য দিয়ে চিঠিতে উল্লেখ করা হয়েছে, মোসাদ্দেক হোসেন বুলবুল মেয়র পদে কর্মরত থাকলে মামলাগুলো ভিন্ন খাতে প্রবাহিত হওয়ার আশঙ্কা রয়েছে। এ ছাড়া রাষ্ট্রবিরোধী বিভিন্ন নাশকতামূলক কর্মকা-ে মদদ ও নির্দেশনা দিয়ে আসছেন তিনি। এ জন্য তাকে রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র পদ থেকে সাময়িক বরখাস্ত করার প্রয়োজনীয়তা রয়েছে।
সরকার যাতে মেয়রকে বরখাস্তের ব্যবস্থা নেয় সে বিষয়ে প্রয়োজনীয় সুপারিশ চেয়ে পুলিশ সদর দপ্তরে চিঠিটি পাঠানো হয় বলে ওই সূত্র জানায়।

তবে এ বিষয়ে তেমন কিছু বলতে রাজি হননি রাজশাহী মহানগর পুলিশ কমিশনার মো. শামসুদ্দিন। তিনি জানান, বিষয়টি অফিসিয়াল। এ বিষয়ে কিছুই বলতে পারবো না।



মন্তব্য চালু নেই