সিলেট লেখক ফোরাম ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন

সিলেট লেখক ফোরাম আয়োজিত ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে টাওয়ার হ্যামলেট ট্রেডার্স এন্ড বিজনেস এসোসিয়েশন ইউ.কের চেয়ারম্যান সৈয়দ আকামত আলী রুবেল বলেছেন খেলাধুলার মাধ্যমে আমরা আন্তর্জাতিক পরিমন্ডলে ব্যাপক পরিচিতি অর্জনে সক্ষম হয়েছি।

বিশেষ করে পরিচ্ছন্ন খেলা হিসেবে জনপ্রিয় ক্রিকেট খেলায় সাফল্য অর্জনের মাধ্যমে। আর এই পরিচ্ছন্ন ক্রিকেট খেলার আয়োজন করে সিলেট লেখক ফোরাম ক্রীড়া সেক্টরেও তাদের কার্যক্রম বিস্তৃত করলেন।

তিনি আরও বলেন ফোরাম নেতৃবৃন্দ শেকড়ের সন্ধানে আধ্যাত্মিক কবি শিতালং শাহ, হাসন রাজা, দুরবীন শাহ, রাধা রমন, শাহ আব্দুল করিম, মুহম্মদ নূরুল হক, কালের স্বাক্ষী সুরমা নদী, এশিয়ার অন্যতম বৃহত্তম হ্যারিটেজ টাঙ্গুয়ার হাওরসহ উপমহাদেশের শ্রেষ্ঠ কবি সাহিত্যিক গীতিকার আউল বাউলদের স্মৃতিধন্য ঐতিহাসিক স্থানসমুহে সাহিত্য আড্ডার আয়োজন করে আমাদের গুণীজনদের সম্মান দিয়ে যাচ্ছেন। শুধু তাই নয় যুক্তরাজ্য মধ্যপ্রাচ্যসহ বিশ্বের বিভিন্ন দেশে সাহিত্য আড্ডার সফল আয়োজন করে আন্তর্জাতিক পরিমন্ডলেও লেখক ফোরামের কার্যক্রম সম্প্রসারিত করে প্রবাসীদের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছেন। তাদের এসব অভিযাত্রা ইতিহাসের পাতায় স্বর্নাক্ষরে লেখা থাকবে।

ফোরামের প্রতিষ্ঠাতা সভাপতি গীতিকার সুরকার কবি নাজমুল ইসলাম মকবুলের সভাপতিত্বে ও ফোরামের ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মো. ফখর উদ্দিনের পরিচালনায় সিলেটের কামালবাজার এলাকার লালটেকস্থ আলহাজ তাহির আলী উচ্চ বিদ্যালয়ে গতকাল অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, নিউহ্যাম ওয়েলফেয়ার ট্রাস্ট ইউ.কের ফাউন্ডার চেয়ারম্যান মোঃ লাকী মিয়া।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আশরাফ আলী আরশ, যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা মোঃ বিলাল মিয়া, কবি ও গীতিকার মাস্টার আজম আলী, মাস্টার মাসুক আহমদ, ক্রিকেটার জাহেদ আহমদ প্রমূখ। শুভেচ্ছা বক্তব্য রাখেন, ফোরামের সিনিয়র সহ সভাপতি এডভোকেট জিয়াউর রহিম শাহিন। অনুষ্ঠানে অতিথিদেরকে সংগঠনের পক্ষ থেকে বিভিন্ন উপহার সামগ্রী প্রদান করা হয়।



মন্তব্য চালু নেই