ফরিদপুরের মধুখালীতে মাদক ব্যবসায়ী ও ডাকাতসহ ৮জন আটক

ফরিদপুরের মধুখালী উপজেলা থেকে শুক্রবার ভোররাতে পুলিশ উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মা মেয়েসহ ৫ মাদক ব্যবসায়ী ও ৩ ডাকাতকে গ্রেফতার করেছে।

মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রুহুল আমিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে মধুখালী থানার এসআই সাইফুল ইসলাম, সৌমেন মিত্র, মনিরুজ্জামান এবং পলাশ কুমার পৃথক ভাবে উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কসহ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে কামারখালী বাজার এবং মধুখালী মরিচ বাজার এলাকা হতে মধু সরদার (৩০), পিতা শাহ জামাল সরদার, লিটন সেখ(২৫) পিতা মোতালেব, গ্রাম- যুগীহুদা, মহেষপুর, অসিমা সরকার (৩৫) স্বামী- পরিতোষ, মিতা সরকার(২০) পিতা- পরিতোষ দাস, রতন সিংহ রায়(৩০) পিতা পরাণ সিংহ রায় ১২০ পিস ইয়াবা, ১ লিটার লিকুইড ফেনসিডিল এবং ৪৫০গ্রাম গাঁজা সহ তাদেরকে আটক করা হয়। অপর অভিযানে মনিরম্নজ্জামান (২৭) পিতা-আক্তার হোসেন বাড়ী কালপোহা, জুয়েল (২৬), পিতা- সৈয়দ নায়েব আলী, গ্রাম- পূর্ব গ্যাড়াখোলা এবং আবুল হোসেন (২৫) পিতা কাছেদ আলী বাড়ী ভাটিকান্দি মথুরাপুর নামে তিন ডাকাতকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত সকলের বাড়ী মধুখালী উপজেলাতে। গ্রেফতার কৃতদের বিরুদ্ধে ডাকাতি এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা করা হয়েছে।



মন্তব্য চালু নেই