রাজধানীতে ছয় গাড়িতে আগুন

রাজধানীতে পৃথক ঘটনায় পাঁচটি যাত্রীবাহী বাস ও একটি কাভার্ডভ্যানে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। তবে এতে কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

বৃহস্পতিবার সন্ধ্যার পর থেকে রাত ৯টা পর্যন্ত রাজধানীর বিভিন্ন স্থানে এসব গাড়িতে আগুন দেয় দুর্বৃত্তরা। ফায়ার সার্ভিসের অফিসার মোহাম্মদ আলী অগ্নিকাণ্ডের বিষয়টি  নিশ্চিত করেছেন।

তিনি জানান, কমলাপুর টিটি পাড়া এলাকায় একুশে পরিবহন, রামপুরা টিভি ভবনের সামনে একটি কাভার্ডভ্যান ও কাঁচাবাজারের সামনে ‘সুপ্রভাত’ পরিবহনের যাত্রীবাহী বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।

টিটি পাড়াতে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। আর অন্য গাড়িগুলোর আগুন স্থানীয়রা নিভিয়ে ফেলে।

এদিকে রাজধানীর পোস্তগোলা এলাকায় একটি যাত্রীবাহী বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। সন্ধ্যা ৬টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছানোর আগেই স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে নিয়ে ‍আসে।

এরপর রাত পৌনে নয়টার দিকে রামপুরা আবুল হোটেলের কাছে গ্রামীণের বন্ধু পরিবহনের একটি মিনিবাসে আগুন দিয়েছেন অবরোধকারীরা। বাসটি গুলিস্তানের দিকে যাওয়ার সময় আবুল হোটেলের সামনে পৌঁছালে যাত্রীবেশে অবরোধকারীরা বাসটিতে আগুন ধরিয়ে দেয়। পরে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

অন্যদিকে রাত পৌনে নয়টায় গাবতলী বাস টার্মিনালের হানিফ কাউন্টারের সামনে অবরোধের সমর্থনে রূপকথা পরিবহনে আগুন দেয় দুর্বৃত্তরা। তবে স্থানীয়দের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসে।

এ ব্যাপারে ডিএমপির মিডিয়া সেন্টার থেকে জানানো হয়েছে, রাজধানীতে বাসে আগুন দেওয়ার ঘটনায় কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।



মন্তব্য চালু নেই