কলারোয়ায় ২মাদকসেবীর কারাদন্ড

মোবাইল কোর্টে ২ ভাটা মালিকের ৪৫ হাজার টাকা জরিমানা

সোমবার কলারোয়ায় মোবাইল কোর্টে ২মাদকসেবীকে বিনাশ্রম কারাদন্ডসহ ২ ইট ভাটা মালিকের ৪৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।

উপজেলা নির্বাহী অফিস সূত্রে জানা গেছে, সকাল ৯টার দিকে উপজেলার ঝাপাঘাট ৩রাস্তার মোড় থেকে পাঁচপোতা গ্রামের মৃত মোবারেক আলীর পুত্র কলিমুদ্দিন (৪৫)কে ভ্রাম্যমাণ আদালতে আটক হয়।

পরে তাকে ওই স্থানে মোবাইল কোর্টের মাধ্যমে গাজাসেবনের অভিযোগে ২মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। পরে সকাল সাড়ে ৯টার দিকে পৌর সদরের গদখালী গ্রামের একটি বাগানের মধ্যে থেকে ওই এলাকার ইমাদুলের পুত্র মাজেদুল ইসলাম(২৪)কে আটক করে। পরে তাকে ওই স্থানে গাজাসেবনের অভিযোগে ১০দিনের বিনাশ্রম করাদন্ড প্রদান করেন।

এছাড়া বেলা ১১টায় উপজেলার গয়ড়া সাগর ব্রিকসে কাঠ পোড়ানোর অভিযোগে ওই ইট ভাটার ম্যানেজার ফারুক আনছারীকে ৩০হাজার টাকা জরিমানা ও সাড়ে ১১টায় উপজেলার সোনাবাড়ীয়া হোসেন ব্রিকসে কাঠ পোড়ানোর অভিযোগে ম্যানেজার নাসিরউদ্দিকে ১৫হাজার টাকা জরিমানা আদায় করা হয়। মোবাইল কোর্টটি পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অনুপ কুমার তালুকদার।

এসময় উপস্থিত থেকে মোবাইল কোর্ট পরিচালনার সহযোগিতা করেন উপজেলা নির্বাহী অফিসের বেঞ্চসহকারী এমএ মান্নান,কলারোয়া থানার সেকেন্ড অফিসার এসআই সোয়েব আলী ও সাংবাদিক জুলফিকার আলী প্রমুখ।

 

কলারোয়া প্রি-ক্যাডেট স্কুলে সমাপনী পরীক্ষার ফল প্রকাশ
কলারোয়া প্রি-ক্যাডেট স্কুলের ২০১৪ সালের প্রাথমিক সমাপনী পরীক্ষার ফল প্রকাশ হয়েছে। রোববার সকালে কলারোয়া প্রি-ক্যাডেট স্কুলের অধ্যক্ষ মকবুল হোসাইন জানান, এবার বিরাট সাফল্য নিয়ে প্রাথমিক সমাপনী পরীক্ষার ফল প্রকাশে কলারোয়া প্রি-ক্যাডেট স্কুলের এগিয়ে রয়েছে। ২৮জন শিক্ষার্থীর মধ্যে এ+৭জন, এ গ্রেড ১২জন, এ-৭জন, বি গ্রেড ১জন, সি গ্রেড ১জন। এর মধ্যে ট্যালেন্টফুলে বৃত্তি পেয়েছে ৪জন, এরা হলো-তানঈমইবনে খায়ের, বেনজাবুল কবীর শাওন, শাওন হাসনাত, মারজিয়া মেহজাবিন সূচনা। অন্যদিকে সাধারণ গ্রেডে ৪জন বৃত্তি পেয়েছে। এরা হলো-গোলাম রব্বানী, খালিদ সাইফুল্লাহ, নিশাত নাবিলা, তাসনিম জাহান স্মৃতি। অভিভাবকরা বলেন এই সাফল্যর পেছনে স্কুলের সকল শিক্ষকবৃন্দের অবদান রয়েছে।

 

কলারোয়ায় ফারিয়ার আলোচনা সভা
কলারোয়ায় ওষুধ কোম্পানী ফারিয়ার মাসিক মিটিং অনুষ্ঠিত হয়েছে। ফারিয়ার নিজস্ব কার্যালয়ে অনুষ্ঠিত মাসিক মিটিংয়ে বায়োফার্মার আঃ আলিমের সভাপতিত্বে বক্তব্য রাখেন ফারিয়ার সহ-সভাপতি পিটার, সাহেদ,সহ-সাধারণ সম্পাদক মামুন মুন্সী, কোষাধ্যক্ষ মাসুদ, ক্রিড়া সম্পাদক আনোয়ার হোসেনসহ ফারিয়ার সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সমগ্র অনুষ্ঠনটি পরিচালনা করেন ফারিয়ার সাধারণ সম্পাদক নাভানা কোম্পানীর প্রতিনিধি আকতার হোসেন। মিটিয়ে আগামী ২৬ মার্চ উদযাপনের জন্য প্রস্তুতি মুলক আলোচনা করা হয়।



মন্তব্য চালু নেই