মা হয়ে গেলেন বাবা, সন্তানরা বিপদে

সন্তানরা একদিন যাকে ‘মা’ বলে জানত, তাকেই এখন ‘বাবা’ ডাকতে হচ্ছে। মা থেকে বাবায় বদলে যাওয়া ওই নারীর নাম অলিভার বাক্সটার। দুনিয়া যাকে এক সুন্দরী মডেল বলেই জানে।

আসলে নিখুঁত সুন্দরী বলতে যা বোঝায় অলিভার বাক্সটারের রূপটা ছিল তেমনই। অন্যতম সেরা মডেলদের মধ্যে রাখা হয়েছিল ২১ বছরের সুন্দরী অলিভারকে।

বিবাহিত অলিভার দুই সন্তানের জননী। বিবাহিত জীবনটাও ভালই যাচ্ছিল। কেবল সুখ ছিল না মনে। কারণ বাহিরে নারী হলেও ভেতরের অনুভবে নিজেকে পুরুষ ভাবতেন তিনি। আর পুরুষের সঙ্গে যৌন সম্পর্কে তার কোনো সুখ আসে না। তবু ইচ্ছার বিরুদ্ধেও স্বামীর সঙ্গে যৌন সম্পর্ক করতেন, করতে বাধ্য হতেন।

এই বিষয়টাতে অলিভার এতই কষ্ট পেতেন যে, তিনি আত্মহত্যা করার কথা ভাবতে শুরু করেন। পরে মত বদলায়। নিজের স্বামীকে ডিভোর্স দেওয়ার পর নারীর বেশ `ত্যাগ করে তিনি ডাক্তারি উপায়ে পুরুষে পরিণত হন। নতুন বছরের শুরুতেই তিনি এ কাজ করে। মা থেকে এখন তিনি হয়ে গেছেন দুই সন্তানের বাবা। এখন অলিভার দারুণ খুশি। পেয়ে গেছেন একজন গার্লফ্রেন্ডও। বিয়ে করবেন বলেও ভাবছেন।

তবে খুবই অসুবিধায় পড়েছে সন্তানরা। কারণ যে ব্যক্তিকে সারা জীবন মা বলে ডেকেছেন, তাকেই এখন বাবা বলে ডাকতে হচ্ছে। হঠাৎ করেই এমন বদল রপ্ত হতেও সময় লাগে বৈকি।

তথ্যসূত্র : জি নিউজ



মন্তব্য চালু নেই