মালিবাগে ফ্লাইওভারের গার্ডার পড়ে নিহত ১

রাজধানীর মালিবাগে রেলগেট সংলগ্ন ফ্লাইওভারের গার্ডার ক্রেন দিয়ে তুলতে গিয়ে হঠাৎ নিচে ছিটকে পড়ায় স্বপন নামে এক পথচারী নিহত হয়েছেন। আহত হয়েছেন এক প্রকৌশলী ও পথচারী। দু`জনই তাদের পা হারিয়েছেন। এদিকে ফ্লাইওভারের গার্ডার ছিটকে পড়ায় সারাদেশের সঙ্গে রেল যোগাযোগ সাময়িক বন্ধ রয়েছে।

রোববার রাত ২টার দিকে নির্মাণকাজ চলাকালে এ দুর্ঘটনা ঘটেছে। আহতরা ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

জানা গেছে, আহতদের মধ্যে একজন তমা কনস্ট্রাকশনের প্রকৌশলী পলাশ। অন্য পথচারীর নাম নুরুন্নবী (৪০)। দুর্ঘটনার সময় দায়িত্ব পালনে নিয়োজিত ছিলেন প্রকৌশলী পলাশ। আর উৎসুক দৃষ্টিতে নির্মাণকাজ দেখছিলেন পথচারী দু’জন। ঘটনাস্থলে জিআরপি পুলিশ-রামপুরা-রমনা থানা পুলিশ রয়েছে। ফায়ার সার্ভিসের সদস্যরা গার্ডার সরানোর কাজ করছেন।

প্রত্যক্ষদর্শী আশরাফুল ইমন জানান, রাত ২টার দিকে ফ্লাইওভারের ওপর ক্রেন দিয়ে নিচ থেকে একটি গার্ডার ওঠানো হচ্ছিল। হঠাৎ সেটা ছিটকে নিচে পড়লে এ দুর্ঘটনা ঘটে। তখন তিনজনেরই পায়ের হাঁটুর নিচে কাটা পড়ে।

রমনা থানার ওসি (তদন্ত) আলী হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, রাত ৩টা ৫০ মিনিটে চিকিৎসাধীন অবস্থায় স্বপনের মৃত্যু হয় ঢামেক হাসপাতালে। তার গ্রামের বাড়ি কিশোরগঞ্জের পাকুন্দিয়ায়। সে স্থানীয় একটি ফার্নিচারের দোকানে কাজ করতো।



মন্তব্য চালু নেই