মাগুরায় সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৪ জন নিহত, আহত ৮

মাগুরা প্রতিনিধি ॥ মাগুরা-যশোর সড়কের ছয়চার নামক স্থানে সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত, ৮ জন আহত হয়েছে। আজ শনিবার ভোরে রাজবাড়ি থেকে ভারতের উদ্দেশ্যে যশোরের বেনাপোলগামী একটি মাইক্রোবস নিয়ন্ত্রন হারিয়ে গাছের সাথে ধাক্কা খেলে এ দুর্ঘটনা ঘটে। হতাহতরা সকালেই একই পরিবারের।

দুর্ঘটনায় নিহতরা হচ্ছে- খোদেজা খাতুন (৪০) ও ফুলজান বেগম (৭০) ও মজিরন বেগম (৪২) ও করম আলী (৩৬)। নিহতদের সকলেই একই পরিবারের সদস্য।

দুর্ঘটনায় আহত আব্দুস সালামসহ অন্যরা জানান, ঘটনাস্থলে একটি ট্রাক পেছন থেকে ঢাক্কা দিলে নিয়ন্ত্রন হারিয়ে তাদের মাইক্রোটি রাস্তার পাশে একটি গাছে ধাক্কা খায়। এ সময় ঘটনাস্থলেই খোদেজা ও ফুলজান বেগম নিহত হয়। পরে ঢাকা নেয়ার পথে করম আলী ও ফরিদপুর মেডিকেলে মজিরন বেগম মারা যায়। ৮ জন আহতরা হচ্ছেন- আব্দুস সালাম (৫৪), আল আমিন (৭), নুর মহম্মদ (৫০), রাসেল (১৮), মান্নান (৩৬), ওমর আলী (১৬) ও অজ্ঞাত দুই জনকে ফরিদপুর মেডিকেলে চিকিৎসা দেয়া হচ্ছে।

নিহত ফুলজানের ছেলে খলিল জানান, রাত ৩টায় রাজবাড়ির গোয়ালন্দ উপজেলার উত্তর দৌলতপুর তেনাপচা গ্রাম থকে ভারতের মেদিনীপুর এক হুজুরের বাড়িতে ওরস শরীফ উপলক্ষে ১২ জন যশোরের বেনাপোল যাচ্ছিলেন। মাইক্রোতে থাকা ১২ জনই একই পরিবারভুক্ত বলে তিনি জানান।

এ ব্যাপারে মাগুরা হাইওয়ে পুলিশের এস আই বিটুল হাসান জানান, আমরা ঘটনাস্থল ছয়চার পৌছার আগেই মাগুরা ফায়ার সার্ভিসের লোকেরা তাদেরকে উদ্ধার করে মাগুরা সদর হাসপাতালে নিয়ে যায়। নিহত দুজনের লাশ মাগুরা সদর হাসপাতালে রাখা হয়। এ সময় আহতদের শারীরীক অবস্থা আরো খারাপ হলে তাদেরকে উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত ডাক্তার ফরিদপুর মেডিকেলে স্থানান্তরিত করেন। ফরিদপুর মেডিকেলে নেয়ারপর সেখানে আরো দু’জন মারা যায়। মাইক্রোবাসটিকে কোন যানবহন ধাক্কা দিয়েছে কিম্বা কিভাবে দুর্ঘটনা ঘটেছে তা বোঝা যাচ্ছে না। ঘটনাস্থলে শুধু মাইক্রোবাসটিই ছিল।



মন্তব্য চালু নেই