ভুয়া অতিরিক্ত পুলিশ সুপার আটক

খিলগাঁও থানা পুলিশ এক ভুয়া অতিরিক্ত পুলিশ সুপারকে আটক করেছে। আটককৃতের নাম মো. কাজী মাসুম ওরফে এম আর মাসুদ ওরফে কে এম রেজাউল ওরফে এম এ মাসুদ।

শনিবার সকালে তাকে আটক করা হয়।

এসময় তার হেফাজত থেকে র‌্যাঙ্কব্যাজসহ পুলিশের ইউনিফর্ম পরিহিত ৩টি ফ্রেমে বাঁধানো ছবি, বিভিন্ন র‌্যাঙ্ক সম্বলিত সীল, প্যাড, পুলিশ ক্যাপ, হ্যাংগিংব্যাজ, সাভারের বিপিএটিসি’র ৩৯ তম এফটিসি লেখা ট্রেনিং ব্যাগ, ৪টি মোবাইল সেট (যার স্ক্রীন সেভারে পুলিশ ইউনিফর্ম পরিহিত ছবি), ১০টি পুলিশ পরিচয়ধারী ভিজিটিং কার্ড ও ১টি পাসপোর্ট জব্দ করা হয়েছে।

গত ৭ নভেম্বর অপু কুমার সাহা নামে এক ব্যক্তি খিলগাঁও থানায় অভিযোগ করেন, পুলিশ পরিচয় দিয়ে একজন ব্যক্তি দুলাল রায় ও রাজন বিশ্বাসকে জিম্মি করে ৫ লাখ টাকা দাবি করছে। অন্যথায় তাদেরকে ডাকাতির মিথ্যা মামলা দিয়ে ফাঁসিয়ে দেয়ার হুমকি দিচ্ছে। এই অভিযোগ পাওয়ার পর খিলগাঁও থানার ওসি মোস্তাফিজ ভূইয়ার নেতৃত্বে অন্যান্য অফিসার ও ফোর্স অভিযুক্তের ভাড়া বাসায় অভিযান চালিয়ে জিম্মি দুলাল রায় ও রাজন বিশ্বাসকে উদ্ধার করে এবং ভুয়া পুলিশ এম মাসুদকে আটক করে।

এ সময় তার বাসায় তল্লাশি করে বিভিন্ন আলামত জব্দ করে পুলিশ। জব্দকৃত ফ্রেমে বাঁধানো ছবি ৩টি তার বাসার দেয়ালে টাঙানো অবস্থায় পাওয়া যায়। এর মধ্যে সহকারী পুলিশ কমিশনার এর নেমপ্লেটে কে এম রেজা, সিনিয়র সহকারী পুলিশ সুপার ও অতিরিক্ত পুলিশ সুপারের নেমপ্লেটে এম আর মাসুদ নাম লেখা আছে।

আটককৃতের বিরুদ্ধে খিলগাঁও থানায় দ্রুত বিচার আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।



মন্তব্য চালু নেই