বয়স বাড়ছে সঙ্গে সৌন্দর্য্যও বাড়ছে কারিনার

বয়স কোন ব্যাপর নয় তার কাছে, কারন বয়স বাড়াটাই আকর্ষনীয় মনে করেন কারিনা কাপুর। বয়সের সঙ্গে বেড়ে চলা সৌন্দর্য্যকে বিশ্বাস করেন ৩৪ বছর বয়সী অভিনেত্রী।

সম্প্রতি একটি আইসক্রিমের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হলেন কারিনা। প্রেস কনফারেন্সে তিনি বলেন, ‘আমি ১৮ কিংবা ২২ বছর পেরিয়ে এসেছি। তবে কেন তাদের মত হতে চাইবো। আমার এখন যে বয়স, সে বয়সের সৌন্দর্য্য ও প্রজ্ঞা মেনে চলা উচিৎ আমার। আমি তাই করছি।’ kk

অনেক তারকা নিজের সঠিক বয়স লুকোতে চায়, বিষয়টি হাস্যকর বলে মনে করেন কাপুর কন্যা। শুধু তাই নয়, পূর্ণ বয়স্ক নারীর মুখের বলিরেখা ও ত্বকের প্রাকৃতিক রঙ অনেক বেশী আবেদনময় বলে মনে করেন তিনি।

বর্তমানে প্রাক্তন প্রেমিক শহিদ কাপুরের সঙ্গে ‘উড়তা পাঞ্জাব’ ছবির শুটিং করছেন নবাব খান্দানের পুত্রবধু মিসেস সাঈফ আলী খান। অমৃতসরে চলছে শুটিং। ছবি প্রসঙ্গে কারিনা বলেন, ‘এ ছবিতে নতুন আমাকে দেখবে দর্শক। সবাই অবাক হবে আমার পোশাক ও মেকআপ দেখে। বয়স নয়, নিজেকে উপস্থাপন করাই বড় ব্যাপার।’

সম্প্রতি বিতর্কে জড়িয়ে পড়েছে ‘উড়তা পাঞ্জাব’। প্রথমে ছবির নায়ক শহিদ কাপুরের ডেট পাওয়া যচ্ছিল না । তারপর নাকি করিনা পরিচালককে জানালেন উনি শহিদের সঙ্গে একই ফ্রেম শেয়ার করবেন না। পরে চিত্রনাট্য পড়ে তার এতো ভালো লেগেছে, রাজি হয়েছেন কারিনা কাপুর। এখন আবার শোনা যাচ্ছে অভিষেক চৌবের এই ছবি প্রযোজকের অভাবে বন্ধ হওয়ার উপক্রম।

অনুরাগ কাশ্যপের ‘ফ্যান্টম ফিল্মস’ প্রযোজনা করছিল ছবিটি। হঠাৎ করেই না বললেন তারা। কলাকুশলীদের জানিয়ে দেওয়া হয়েছে, নতুন কোন প্রোডাকশন হাউজ এই ছবির সঙ্গে যুক্ত হলে তখন পারিশ্রমিক পাবেন সকলে। বর্তমানে একদিকে চলছে শুটিং, অন্যদিকে খোঁজা হচ্ছে অন্য প্রযোজক ।

‘উড়তা পাঞ্জাব’ ছবির গল্প পাঞ্জাবের একজন ড্রাগ মাফিয়া এবং একজন মাদক সেবনকারীকে ঘিরে । এই ছবিতে শাহীদ, করিনা ছাড়াও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে আলিয়া ভাটকে।



মন্তব্য চালু নেই