বিপাশা-কারানের সমালোচিত ও বিতর্কিত সেই ঘনিষ্ঠ দৃশ্যগুলো (ছবি ও ভিডিও)

বলিউডের অভিনেত্রী বিপাশা বসুর নতুন ভৌতিক সিনেমা ‘অ্যালোন’ এর ট্রেলার দারুণভাবে দর্শকদের মধ্যে সাড়া ফেলে দিয়েছে ইতিমধ্যেই। ইউটিউবে মানুষ বলতে গেলে হুমড়ি খেয়ে পড়েছেন সিনেমার ট্রেলার দেখার জন্য। কিন্তু মুক্তির আগেই কেন এত আলোচিত-সমালোচিত এই সিনেমা? কারণ আছে বৈকি! এই সিনেমায় বড় পর্দার নতুন অভিনেতা কারানের সাথে ভীষণ রগরগে কিছু দৃশ্যে অভিনয় করেছেন বিপাশা। এবং একটু দুটি নয়, সিনেমা জুড়েই থাকছে এমন দৃশ্যের ছড়াছড়ি।

তবে এখানেই শেষ নয়, একের পর এক গুঞ্জন জন্ম দিয়েই চলেছেন এই দুই তারকা। কখনো শোনা যাচ্ছে তাঁদের প্রেমের খবর, কখনো নানান রকম মন্তব্য করে বিতর্ক জন্ম দিচ্ছেন খোদ নায়িকাই। কারানের সাথে তার ঘনিষ্ঠ চুম্বন দৃশ্য নিয়েও খোলামেলা কথা বলছেন বিপাশা আজকাল। চলুন, তাহলে দেখে নিই এই নতুন বলিউড জুটির ভীষণ বিতর্কিত সেই ঘনিষ্ঠ দৃশ্যগুলো, যা ইতিমধ্যেই আলোড়ন তুলেছে বলিউডে।

33817-alone3

বিপাশা বলেন, ‘রিয়েল লাইফে একজন ভালো কিসার পর্দার দুনিয়াতেও সব সময় ভালো কিসার হয়ে থাকেন। তা ছাড়া যে ভালো কিসার নয় যে তাঁর সাথীটির কাছে অপরাধী।’

KARANSINGHGROVER-BIPASHABASU-KISS_BOLD-BOLLYWOODDHAMAKA

সিনেমার পোস্টার ও কয়েকটি আলোচিত দৃশ্য।

BIPASHABASU-BD

‘অ্যালোন’ ছবিতে করণের সঙ্গে তাঁর ‘লিপলক’ দৃশ্যগুলো সিনেপর্দায় রীতিমত ঝড় তুলেছে। এই সম্পর্কে সাংবাদিকদের দেওয়া এক সাক্ষাৎকারে বিপাশা জানিয়েছেন, ‘এই দৃশ্যের সময় বেশ নার্ভাস ছিলেন করণ। তখন আমি করণকে বলেছিলাম ‘লিপলক’ দৃশ্য যেন রিয়েল লাইফের মতো ন্যাচারাল দেখায়। আর তুমি যদি ভালো কিস না করতে পারো তাহলে তুমি অপরাধী’।

alone1

করণের প্রসঙ্গে বিপাশাকে প্রশ্ন করা হলে তিনি জানিয়েছেন, ‘আমার ও করণের সম্পর্ক বন্ধুত্ব থেকে অনেক বেশি’।

Touch My Body _Bipasha-Karan 1

“টাচ মাই বডি” গানের দৃশ্যে।

07bipasha-basu2

এবং বিপাশা জানিয়েছেন যে করণের কাজে তিনি খুব খুশি।

দেখে নিতে পারেন সিনেমাটির ট্রেলার-



মন্তব্য চালু নেই