বাড়ির থেকে নিরাপদ সীমান্ত! হাড়ে হাড়ে টের পেলেন এই সেনা জওয়ান

স্ত্রীকে কটূক্তি করেছিল এলাকার মদ্যপ যুবকরা। প্রতিবাদ করেছিলেন বিএসএফ জওয়ান। আর তার শাস্তি হিসেবে বাড়িতে ঢুকে ওই জওয়ানকে বেধড়ক মারধর করে জওয়ানেরই নাক ফাটিয়ে দিল দুষ্কৃতীরা।

শনিবার রাতে এই ঘটনাটি ঘটেছে নদিয়ার গয়েশপুরে। গুরুতর আহত অবস্থায় কল্যাণীর জেএনএম হাসপাতালে ওই বিএসএফ জওয়ানের চিকিৎসা চলছে। কল্যাণী থানার অন্তর্গত গয়েশপুর পুরসভার সাত নম্বর ওয়ার্ডের বাসিন্দা বাবলু দাস নামে বছর চৌত্রিশের ওই বিএসএফ জওয়ান শনিবার সন্ধ্যায় দোকানে যাওয়ার জন্য স্ত্রীকে নিয়ে বেরিয়েছিলেন। সেই সময়ে ওই জওয়ানের বাড়ির কাছেই পুকুরপাড়ে বসে ছ’-সাতজন যুবক মদ্যপান করছিল। অভিযোগ, তারাই ওই জওয়ানের স্ত্রীকে উদ্দেশ করে অশালীন মন্তব্য এবং কটূক্তি করে। সঙ্গে সঙ্গেই এর প্রতিবাদ করেন বাবলু। সেই সময়ে ঘটনাস্থল ছেড়ে ওই মদ্যপ যুবকেরা চলে গেলেও রাত সাড়ে দশটা নাগাদ সদলবলে তারা ওই জওয়ানের বাড়িতে চড়াও হয়। ওই জওয়ানকে বেধড়ক মারধর করা ছাড়াও বাড়িতে ব্যাপক ভাঙচুর করা হয়। এমনকী, বাবলুকে বাঁচাতে গেলে তাঁর মা এবং ভাইকেও মারধর করা হয় বলে অভিযোগ।

আহত জওয়ানকে উদ্ধার করে রাতেই জেএনএম হাসপাতালে ভর্তি করা হয়। আজ সকালে তাঁর মাকেও হাসপাতালে ভর্তি করতে হয়েছে। এ দিনই ওই জওয়ানের পরিবার কল্যাণী থানায় অভিযোগ দায়ের করে। এই ঘটনায় এখনও কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।



মন্তব্য চালু নেই