পুলিশের গুলিতে পুলিশ নিহত

ভারতের মুম্বাই শহরের এক থানায় শনিবার সহকারী উপ পরিদর্শকের গুলিতে প্রাণ হারিয়েছেন পুলিশের উর্ধ্বতন পরিদর্শক বিলাশ জোশি। জোশিকে হত্যার পর নিজের মাথায় রিভলবার ঠেকিয়ে আত্মহত্যা করেন উপ পরিদর্শক দিলীপ শিরকে।

পুলিশের বরাত দিয়ে এনডিটিভি জানিয়েছে, ঘটনার দিন থানার রেজিস্ট্রেশনে দিলীপকে অনুপস্থিত দেখানোর ঘটনা নিয়ে দুই পুলিশের মধ্যে বচসা শুরু হয়। ঝগড়ার এক পর্যায়ে দিলীপ তার রিভলবার বের করে জোশিকে লক্ষ্য করে দুই রাউন্ড গুলি করেন। একটি বুলেট ওই পুলিশ কর্মকর্তার পিঠে এবং অন্যটি উরুতে গিয়ে লাগে। পরে নিজের মাথায় গুলি করেন দিলীপ।

ঘটনার পর ওই থানা পরিদর্শন করেছেন মুম্বাইয়ের পুলিশ কমিশনার রাকেশ মারিয়া। পরিদর্শন শেষে তিনি সাংবাদিকদের বলেছেন,‘শুক্রবার রাতে ডিউটিতে যাননি দিলীপ। শনিবার থানায় এসে দেখেন খাতায় তাকে অনুপস্থিত দেখানো হয়েছে। এ নিয়ে নিহত বিলাশ জোশির সঙ্গে তর্ক শুরু করেন এবং তাকে লক্ষ্য করে গুলি করেন দিলীপ। এ ঘটনায় আরো আহত হয়েছেন থানার এক আর্দালি।

ঘটনার পর ওই তিনজনকেই দ্রুত মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে নিয়ে যাওয়া হয়।হাসপাতালে নেয়ার পর দিলীপকে মৃত্যু বলে ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসকরা। রাত ২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান জোসিও। তবে গুলিবিদ্ধ তৃতীয় ব্যক্তি ঝুঁকিমুক্ত রয়েছেন বলে জানা গেছে।



মন্তব্য চালু নেই