পিঠে ২০০ কোটির বোঝা নিয়ে সালমান!

প্রযোজক, পরিবেশক, পরিচালক এবং সহকর্মীদের ২০০ কোটি টাকার বোঝা এখন সালমান খানের পিঠে। তিনি দোষী সাব্যস্ত হলে আটকে লগ্নিকৃত এই টাকা। ক্ষতিগ্রস্থ হবে বলিউড পাড়ার পুঁজি।

বলিউড অভিনেতা সালমন খানের বিরুদ্ধে বেআইনি অস্ত্র মামলার রায় ঘোষণা পিছিয়ে দিল আদালত। আজ যোধপুরের একটি আদালতে এই মামলার রায় ঘোষণার কথা ছিল। কিন্তু সালমনের আইনজীবী রায়দান পিছিয়ে দেওয়ার আর্জি জানান। তিনি বলেন, ‘এই মামলায় আরও অনেক সাক্ষীর সাক্ষ্য নেওয়ার প্রয়োজন’। এরপর ১৬ বছরের পুরানো এই মামলার পরবর্তী শুনানির দিন ধার্য করা হয় ৩ মার্চ।

১৯৯৮ সালে ‘হাম সাথ সাথ হ্যায়’ ছবির শ্যুটিং চলাকালীন যোধপুরের কাছে কঙ্কনী গ্রামে বিরল প্রজাতির হরিণ শিকারের অভিযোগ ওঠে সালমন সহ আরও কয়েকজন বলিউড অভিনেতার বিরুদ্ধে। কিন্তু সালমানের বিরুদ্ধে অভিযোগ, তার আগ্নেয়াস্ত্রর লাইসেন্সের মেয়াদ ফুরিয়ে গিয়েছিল। বণ্য প্রাণী হত্যা এবং অবৈধ অস্ত্র রাখার অভিযোগে অভিযুক্ত হয় ৪৯ বছর বয়সী বলিউডি অ্যাকশন হিরো।

বর্তমানে সালমান খান সুরাজ বার্জাতিয়ার ‘প্রেম রতন ধন পায়ো’ এবং কবীর খানের ‘বাজরাঙ্গী ভাইজান’ ছবির কাজে ব্যস্ত রয়েছেন। শুধু তাই নয়, কথা চলছে বিগ বাজেটের তিনটি ছবির প্রযোজকের সঙ্গে। এমন অবস্থায় আগামী ৩ মার্চ সালামন দোষী প্রমাণিত হলে আর্থিকভাবে ক্ষতিগ্রস্থ হবে সংশ্লিষ্ট অনেকেই। ss



মন্তব্য চালু নেই