দীর্ঘ একাকী জীবনের সমাপ্তি হতে যাচ্ছে বঙ্গ ললনা বিপাশার

আবারও তার একাকী জীবন সমাপ্তির কথা শোনা যাচ্ছে। অতীত ইতিহাস অনুসারে এবারও এক সহঅভিনেতার সঙ্গে সম্পর্কের গুজবে উড়ছে বিপাশার নাম। সত্যিই কি তিনি আর একা নন?

প্রেমের কপাল ভালো নয় বঙ্গকন্যা বিপাশার। ডিনো মারিয়ার সঙ্গে বিচ্ছেদের পর তাও আকড়ে ধরেছিলেন জন আব্রাহামকে। পাকফেক্ট কাপল হিসেবে দীর্ঘদিন প্রেমের পর ছুটে গেল বাঁধণ। আর তার পর থেকেই অস্থিরতায় ভুগছেন বলিউডি ‘কালি বিল্লি’।

জনের সঙ্গে বিচ্ছেদের পর ‘দাম মারো দাম’ সহশিল্পী রানা ডাগ্গুবাটির কাঁধে মাথা রেখে দূঃখ ভোলার চেষ্টা করেছেন। পরে হারমান বেওয়াজার সঙ্গেই সম্পর্কের খুঁটিতে বাঁধা পড়েন বিপাশা। দুই পরিবারের আলাপ আলোচনা এবং বাগদানের গুজবও শোনা যায়। কিন্তু গেল ডিসেম্বর মাসে হারমানের সঙ্গে বিচ্ছেদের ঘোষনা দিয়ে বিয়ের আয়োজনে পানি ঢেলে দেন ৩৬ বছর বয়সী এ অভিনেত্রী।

প্রেমের প্রতি মনোযোগী হতে গিয়েই হয়তো ক্যারিয়ারের নিন্মমুখি গতিটা চোখে পড়েনি তার। গত কয়েকবছর সফল ছবি নেই বললেই চলে। হাতে ছবির সংখ্যাও অতি নগন্য। ‘রাজ থ্রি’, ‘আত্মা’, ‘ক্রিয়েটার থ্রিডি’- একের পর এক হরর ছবিতে অভিনয় করেই টিকে আছেন বলিডউ পাড়ায়। শেষে ‘অ্যালোন’ ছবিটি কিছুটা আলোচনায় আসতে পেরেছে। শুধু ছবির জন্য নয়- সহঅভিনেতা করণ সিং গ্রোভারের সঙ্গে বিপাশার গাঢ় সম্পর্কের জন্যও বাতাসে উড়ছে, আর ‘অ্যালেন’ নয় নায়িকা।

সম্প্রতি করণের ৩৩ তম জন্মদিকে সারপ্রাইজ দিতে গোয়া গিয়ে হাজির হলেন বিপাশা বাসু। প্লেনের টিকেট বুক করা হলেও ঘুমের জন্য ফ্লাইট পাননি তিনি। মরিয়া বিপাশা গাড়ী নিয়েই রওনা দেন গোয়ার পথে। শেষ মুহুর্তে তিন বন্ধু ডিজাইনার রকি এস, ফিটনেস এক্সপার্ট ডিয়েনি পান্ডে এবং মডেল ক্যানডিশ পিনটো যোগ দেন তার সঙ্গে। স্যোশাল নেটওয়ার্কিং সাইটে লং ড্রাইভের ছবিও পোস্ট করেছেন তারা।

cc

কিছুদিন আগেই সংসার ভেঙেছে করণ সিং গ্রোভারের। ‘কুসুম’ কিংবা ‘সরস্বতীচন্দ্র’ খ্যাত জনপ্রিয় টি ভি অভিনেত্রী জেনিফার উইগনেটের সঙ্গে এই বিচ্ছেদের কারন হিসেবে অনেকেই দায়ী করছেন বিপাশাকে। শোনা যাচ্ছে, করণের সঙ্গে নায়িকার মাখামাখির কারনেই ভেঙে গেছে জেনিফারের তিন বছরের সংসার।



মন্তব্য চালু নেই