পাবনার কিছু খবর

পাবনার মালিগাছায় বিশেষ আইন শৃঙ্খলা সভা অনুষ্ঠিত

চলমান সহিংসতা ও নৈরাজ্য রোধ কল্পে প্রশাসনের উদ্যোগে পাবনার সদর উপজেলার মালিগাছা মজিদপুরে বিশেষ আইন শৃঙ্খলা সভা অনুষ্ঠিত হয়।
জন জীবনে সস্তি ও মানুষের জান মাল রক্ষায়, জন সচেতন করার লক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।
উক্ত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, পাবনার অতিরিক্ত জেলা প্রশাসক ডা. ফারুক আহম্মেদ। এ

ছাড়া বিশেষ অতিথির বক্তব্য রাখেন, পাবনার অতিরিক্ত পুলিশ সুপার সিদ্দিকুর রহমান, পাবনা সদর উপজেলা নির্বাহি কর্মকর্তা রায়হানা ইসলাম। সদর থানার ওসি আহসানুল হক সহ প্রমুখ। এ সময় বিশিষ্ট ব্যক্তিবর্গ ও এলাকার পরিবহন শ্রমিকেরা উপস্থিত ছিলেন।

 

পাবনায় যমুনা পাড়ে যাত্রার নামে অশ্লিল নৃত্য জুয়া ও মাদকের আসর

পাবনার বেড়া উপজেলার শ্রীকন্ঠদিয়ার এলাকায়, যমুনার পাড়ে যাত্রার নামে চলছে অশ্লিল নৃত্য জুয়া ও জমজমাট মাদকের আসর। যার কারনে এলাকার যুব সমাজ ধ্বংসের পথে। আর এলাকায় এ কারনে প্রতিরাতেই ঘটছে চুরির ঘটনা।

নাম প্রকাশ না করার শর্তে এলাকাবাসী বলেন, এলাকার প্রভাবশালী ঘটু মন্ডল, আহম্মদ, ও শাজাহানের মদদে মানিগঞ্জ জেলা থেকে আসা কল্পনা যাত্রা ইউনিটের ১৮ জন মেয়ে, প্রতিরাতে এখানে অশ্লিল নৃত্য ও দেহব্যবসা করছে। সাথে চলছে মাদকের ব্যবসা।
এলাকার সচেতন মহল এ অসামাজিক কর্মকান্ড বন্ধে কতৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেন।

 

জেলা আইনজীবি সমিতির সভাপতি কে রোটরি ক্লাব অব পাবনার ফুলেল শুভেচ্ছা

পাবনা জেলা আইনজীবি সমিতির নির্বাচনে বিপুল ভোটে সভাপতি নির্বাচিত হওয়ায়,  এড্যভোকেট শাহজাহান আলী মন্ডলকে রোটরি ক্লাব অব পাবনার পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

পাবনা সদর থানা সংলগ্ন শিমলা ডায়োগনোস্টিক সেন্টারে এ শুভেচ্ছা প্রদান কালে, উপস্থিত ছিলেন, রোটরি ক্লাব অব পাবনার প্রেসিডেন্ট প্রভাষ চন্দ্র ভদ্র। ক্লাবের সেক্রেটারি এম এ জলিল, চার্টার প্রেসিডেন্ট আবুল হোসেন, পিপি জলিল সহ ক্লাবের অন্য সদস্য বৃন্দ।



মন্তব্য চালু নেই