পরিচারিকাকে নজরে রাখার জন্য মালিক লাগালেন সিসিটিভি, ধরা পড়ল অবিশ্বাস্য ছবি

বাড়ির পরিচারিকার উপর অনেকেই নানা কারণে সন্দেহ করেন। কখনও কারণে, কখনও বা নিছক অকারণে নিজের সন্দেহবাতিকের বশে গড়ে ওঠে এই ধরনের সন্দেহ। তেমনই সন্দেহের বশবর্তী হয়ে নিজের ঘরে সিসিটিভি-র আমেরিকার লস অ্যাঞ্জেলস-এর এক ব্যক্তি। কয়েক দিন ধরেই তাঁর মনে সন্দেহ দানা বাঁধছিল যে, তিনি যখন কাজে বেরিয়ে যান, তখন ফাঁকা বাড়িতে কোনও অপকর্ম করেন তাঁর তরুণী পরিচারিকাটি। সেই সন্দেহের চোটেই নিজের ঘরে তিনি লাগিয়ে ফেলেন সিসিটিভি। সেই গোপন ক্যামেরায় ধরা পড়ে অবিশ্বাস্য ফুটেজ।

ক্যামেরায় ধরা পড়া ফুটেজটিতে দেখা যায়, বাড়ির মালিক দুপুরবেলা কাজে বেরিয়ে যাওয়ার পরেই বাড়ি ফাঁকা পেয়ে ভোল বদলে যাচ্ছে তরুণী পরিচারিকাটির। সেই সময়েই জল খেতে দিয়ে বেশ খানিকটা জল পড়ে যাচ্ছে তরুণীর পোশাকে। তার পরেই ঘটছে অপ্রত্যাশিত ঘটনা। দেখা যাচ্ছে, ভিজে পোশাক থেকে শরীরকে বাঁচাতে নিজের সমস্ত পোশাক খুলে ফেলছেন তরুণী। তার পর স্রেফ অন্তর্বাস

পরে নিজের স্বাভাবিক কাজকর্ম করে যাচ্ছেন। বাড়ি ফাঁকা, কাজেই কারোর থেকে লজ্জা পাওয়ার ভয় নেই। একটা সময়ে নিজের নগ্নতাকে আবৃত করার জন্য বাড়ির মালিকের পোশাকই ওয়ার্ডরোব থেকে বার করে পরে ফেলছেন তিনি। নিজের ভেজা পোশাক-আশাক ধুয়ে নিচ্ছেন বাড়ির ওয়াশিং মেশিনে। দিনের শেষে সময়মতো বেরিয়ে যাচ্ছেন বাড়ি থেকে।

তরুণী জানতেও পারেননি যে, তাঁর নগ্নতাকে প্রত্যক্ষ করার জন্য বাড়িতে কেউ না থাকলেও বাড়ির আনাচে-কানাচে চোখ মেলে রয়েছে সিসিটিভি। সেই সিসিটিভি-ই ধরে ফেলে ফাঁকা বাড়িতে তাঁর সমস্ত কীর্তিকলাপের ছবি। সেই মালিক এ বার সেই ভিডিও পোস্ট করে দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। বলা বাহুল্য, পোস্ট করার সঙ্গে সঙ্গেই ভিডিও-টি ভাইরাল হয়েছে।

অনেকেই অবশ্য এই ভিডিও-র যথেষ্ট সমালোচনাও করেছেন। তাঁদের মতে, ফাঁকা বাড়ির গোপনীয়তায় পরিচারিকা কী করছেন, তাতে নজরদারি চালানো, এবং সিসিটিভি ফুটেজ সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দেওয়া মোটেই শোভন কাজ হয়নি বাড়ি-মালিকের পক্ষে। কেউ বা আবার সন্দেহ করছেন, তরুণী আদপে পরিচারিকাই নন, এবং ভিডিও-টিও কোনও সিসিটিভি ফুটেজ নয়। বরং এক অভিনেত্রীকে দিয়ে পরিচারিকা সাজিয়ে পরিকল্পিত ভাবেই শ্যুট করানো হয়েছে এই ভিডিও। ব্যাপার যা-ই হোক, ভিডিও-টিকে কেন্দ্র করে তর্কে-বিতর্কে সরগরম হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন



মন্তব্য চালু নেই