নোয়াখালী তিন সতীনের কাড়াকাড়িতে প্রবাসী স্বামীর মৃত্যু

নোয়াখালীতে তিন সতীনের কাড়াকাড়িতে প্রবাসী স্বামীর মৃত্যু। সদর উপজেলার বিনোদপুর ইউনিয়ন থেকে আলমগীর হোসেন (৩৫) নামের ওই বাহারাইন প্রবাসীর মৃতদেহ উদ্ধার করেছে সুধারাম থানা পুলিশ। সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে ইউনিয়নের মনসাদপুর গ্রামে থেকে ওই প্রবাসীর মৃতদেহটি উদ্ধার করা হয়। নিহত আলমগীর হোসেন উপজেলার বিনোদপুর ইউনিয়ন মনসাদপুর গ্রামের মনহর আলী বাড়ীর মনহর আলীর ছেলে।

স্থানীয়রা জানায়, প্রবাসী আলমগীর হোসেন তিন স্ত্রীকে নিয়ে সংসার করে আসছিলেন। এক মাস পূর্বে তিনি বাহারাইন থেকে দেশে ফিরে আসেন। কিছুদিন ধরে বিভিন্ন সময়ে পারিবারিক বিষয় নিয়ে তার স্ত্রীরা (তিন সতীন) একে অপরের সাথে বিরোধ নিয়ে তার সাথেও দাম্পত্য কলহ চলে আসছিল। সোমবার সকালে তার বসতঘরের নিজ কক্ষের বৈদ্যুতিক ফ্যানের সাথে আলমগীরকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে পুলিশে খবর দেয় বাড়ীর লোকজন। পরে পুলিশ এসে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে।

স্থানীয়রা ধারণা করছেন, প্রবাসীর এই মৃত্যুর বিষয়টি তাদের কাছে রহস্যজনক মনে হচ্ছে। সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, প্রবাসী আলমগীরের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তবে বিষয়টি রহস্যজনক হওয়ায় খতিয়ে দেখা হচ্ছে।



মন্তব্য চালু নেই