সেনবাগে ডাকাতের হামলায় মা ও ছেলে আহত, ১০ লক্ষ টাকার মালামাল লুট

নোয়াখালীর সেনবাগ উপজেলার কাবিলপুর ইউনিয়নে দূর্ধর্ষ ডাকাতির ঘটনায় ডাকাতদের হামলায় নারী সহ দুই জন আহত হয়েছেন। সোমবার ভোর রাত সাড়ে ৩টার দিকে ইউনিয়নের মধ্য কাবিলপুর গ্রামের জয়নাল মেম্বারের বাড়ীতে এ ডাকাতির ঘটনা ঘটে।

আহতরা হলেন, জয়নাল মেম্বারের স্ত্রী ও আমেরিকা প্রবাসী আনোয়ারা বেগম (৬৫), তার ছেলে গোলাম কিবরিয়া কিরন (৩২)। একই পরিবারের সদস্য গোলাম সারোয়ার জানান, রাত ৩টার দিকে ১০-১২ জনের একদল ডাকাত তাদের ঘরের লোহার গেইট ভেঙে ভিতরে প্রবেশ করে। এসময় ডাকাতরা ঘরে থাকা লোকজনকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ ৩ লাখ টাকা, ১০ ভরি স্বর্ণালংকার, ৩টি মোবাইল সেট, ২টি ক্যামেরা ও মূল্যবান জিনিসপত্র সহ অন্তত ১০ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। এরআগে, ডাকাতদল ঘরের ভিতরে ব্যাপক ভাঙচুর করে। এসময় ডাকাতদের বাঁধা দিতে আসলে তার মা ও ভাইকে এলোপাতাড়ি পিটিয়ে জখম করে। আহতদের স্থানীয় ভাবে চিকিৎসা দেওয়া হচ্ছে।

ডাকাতির পর তার আমেরিকা প্রবাসী আনোয়ারা বেগমের আমেরিকা যাওয়ার প্রয়োজনীয় কাগজপত্র পাওয়া যাচ্ছে না। সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া করা হবে।



মন্তব্য চালু নেই