দেবহাটা উপজেলা চেয়ারম্যানের মায়ের মৃত্যু, বিভিন্ন মহলের শোক জ্ঞাপন

দেবহাটা উপজেলা চেয়ারম্যান ও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব আব্দুল গনির মাতা বেলো বিবি সোমবার দুপুর ১ টা ১৫ মিনিটে বার্ধক্যজনিত কারনে ইন্তেকাল করেছেন (ইন্না……রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮০ বছর। তিনি স্বামী, ৪ পুত্র, ৫ কন্যা, নাতি, নাতনী, পোতা, পুতনি সহ অসংখ্যা আত্মীয়স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।

জানা গেছে, সোমবার দুপুরে তিনি যোহরের নামাযের পরে হঠাৎ অসুস্থ হয়ে সেখানেই মৃত্যুবরন করেন। সোমবার বাদ মাগরিব উপজেলা চেয়ারম্যানের চাঁদপুরস্থ জামে মসজিদ প্রাঙ্গনে নামাযে জানাযা শেষে তাকে তার পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। বেলো বিবির নামাযে জানাযায় নলতা নওজা শরীফের খাদেম আলহাজ্ব মৌলভী আনছার আলী, নলতা কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম আলহাজ্ব হাফেজ শামসুল হুদা, জেলা পরিষদ প্রশাসক মুনসুর আহমেদ, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নজরুল ইসলাম, মরহুমার ছেলে দেবহাটা উপজেলা চেয়ারম্যান ও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব আব্দুল গনি, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুজিবর রহমান, সাধারন সম্পাদক মনিরুজ্জামান মনি, দেবহাটা প্রেসক্লাবের আহবায়ক হাসান রেজা রিপন, সাংবাদিক জি.এম আব্বাসউদ্দীন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ফারুক হোসেন রতন, উপজেলা বিএনপি, জাতীয় পার্টি সহ বিভিন্ন রাজনেতিক দলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মরহুমার মৃত্যুতে বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, দেবহাটা প্রেসক্লাবের আহবায়ক হাসান রেজা রিপন, সদস্য সচিব আর.কে.বাপ্পা সহ বিভিন্ন মহল গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।



মন্তব্য চালু নেই