দেবহাটায় আমের বিষমুক্ত বাজারজাতকরন বিষয়ক মতবিনিময় সভায় ইউএনও

দেবহাটা উপজেলা পরিষদ মিলনায়তনে বুধবার দুপুর সাড়ে ১২ টায় আমের সংগ্রহোত্তর ব্যবস্থাপনা ও বিষমুক্ত আম বাজারজাতকরন বিষয়ক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। দেবহাটা উপজেলা আম ব্যবসায়ী সমিতির সকল নেতৃবৃন্দ ও সকল ব্যবসায়ীদের উপস্থিতিতে উক্ত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ জসিমউদ্দীন।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেবহাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা তহমিনা খাতুন। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন উপজেলা কৃষি সম্প্রসারন কর্মকর্তা শ্বাশ্বতী ছন্দা দেবনাথ, আওয়ামীলীগ নেতা আব্দুর রউফ, উপজেলা আম ব্যবসায়ী সমিতির সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী ও উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক আব্দুস সেলিম, উপজেলা আম ব্যবসায়ী সমিতির সাধারন সম্পাদক বিশিষ্ট ব্যবসায়ী ও উপজেলা জাতীয় পার্টির প্রচার সম্পাদক জয়দেব বিশ্বাস, আম ব্যবসায়ী সমিতির সহ-সভাপতি মুনসুর আলী, ব্যবসায়ী মন্টু হোসেন, ব্যবসায়ী আব্দুল হান্নান প্রমুখ।

এসময় সভাপতি আব্দুস সেলিম ও সাধারন সম্পাদক জয়দেব বিশ্বাস তাদের বক্তব্যে সরকারের দৃষ্টি আকর্ষন করে বলেন, ব্যবসায়ীদের ব্যবসা রক্ষার জন্য বাজারে আম পাকানোর জন্য যে ঔষধ পাওয়া যায় যেটা বিষ নয়, সেই ঔষধ যাতে তারা ব্যবহার করতে পারে এবং ব্যবসায়ীরা যাতে তাদের ব্যবসা রক্ষা করতে পারেন সেজন্য সরকারের সুদৃষ্টি কামনা করেন। প্রধান অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা সরকারের নির্দেশনার আলোকে ব্যবসায়ীদের স্বার্থ রক্ষার্থে প্রশাসনের পক্ষ থেকে সবধরনের সহযোগীতার আশ্বাস প্রদান করেন।



মন্তব্য চালু নেই