দু’পক্ষের সংষর্ষে আওয়ামী লীগ নেতাসহ আহত ৯ জন

ষ্টাফ করেসপন্ডেন্ট, সাতক্ষীরা : জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংষর্ষে সাতক্ষীরার তালা উপজেলার ইসলামকাটি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদকসহ উভয় পক্ষের ৯ জন আহত হয়েছে। আহতদের সাতক্ষীরা সদর ও তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। শনিবার সকাল ৯ টার দিকে উপজেলার ইসলামকাটী গ্রামে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- উপজেলার ইসলামকাটী গ্রামের মৃতঃ নছিমুদ্দীন শেখের ছেলে শেখ আব্দুল আজিজ (৫৫) ও আমিনুর রহমান (৪২), ফজলুর রহমানরে ছেলে রফিকুল ইসলাম (৪৫)। হেকমত আলীর ছেলে আনিসুর রহমান (৩৫) ও ইউনুস আলী (২৮), মৃতঃ জাফর শেখের ছেলে শেখ মিরাজ (৫৭), মিরাজের ছেলে রাজু আহমেদ (২৮),ও মিজানুর রহমান (৩৩),লিয়াকাত শেখের ছেলে আব্দুর রহিম (৩২)। এবং এরমধ্যে আব্দুল আজিজ ইসলামকাটি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

এলাকাবাসি সূত্রে জানাযায়, দীর্ঘদিন ধরে ১০ শতক জমি নিয়ে আব্দুল আজিজ গংরা ও তার চাচাতো ভাই আপ্তাফ গংদের বিরোধ চলে আসছিল। গত শুক্রবার আপ্তাফ গংরা বিরোধপূর্ন জমি সীমানা নির্ধারণ করে। এরজের ধরে আজিজ গংরা তাদের সীমানা নির্ধারনের বিষয় জানতে চাইলে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়। এতে দুই পক্ষের ১০ জন আহত হয়। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

তালা থানার ওসি মোঃ ছগির মিঞা বিষয়টি নিশ্চিত করে বলেন,এখনও পর্যন্ত তিনি কোন লিখিত অভিযোগ পায়নি। তবে সংঘর্ষের ঘটনা ঘটেছে।



মন্তব্য চালু নেই