চাইলে সকাল ৮টা পর্যন্ত পান করতে পারেন আমির খান!

আমির খানকে দেখে মনে হয় না, রাত জেগে খুব একটা পার্টি করেন। কিন্তু আসল কথাটা কী জানেন? চাইলে পান করার প্রতিযোগিতায় যে কাউকে পিছনে ফেলতে পারেন তিনি।

এক জনপ্রিয় অভিনেতা জানিয়েছেন, আমিরের সঙ্গে পান করতে বসা বিপজ্জনক। কারণ ভোর পর্যন্ত তিনি টানা চালিয়ে যাবেন এমনকি সকাল ৮টা বেজে গেলেও তাঁর কোনও হেলদোল হয় না।
এই পান করার দৌড়ে নেমে কেউ যদি উঠে যেতে চান, তবে তাঁর জন্য আমিরের তিন রকম দাওয়াই আছে। এক, অনুরোধ, না চলে যাওয়ার জন্য। দুই, হালকা করে হুমকি, গেলে ফল ভাল হবে না। আর তিন, ইমোশনাল ব্ল্যাকমেল, যা অগ্রাহ্য করা অসম্ভব।

এমনই সব তথ্য উঠে আসছে আমির খানের সঙ্গে কফি উইথ করণ-এ। এই অনুষ্ঠানের ১০১তম এপিসোডে যোগ দিয়েছেন আমির। জানা গেছে, বিতর্কিত এই অনুষ্ঠানে আসতে প্রথমে সংশয়ে ছিলেন তিনি। তারপর আস্তে আস্তে জড়তা কেটে যায়, বরং সামনে আসে তাঁর সম্পর্কে না জানা বহু তথ্য।

আমির সম্পর্কে পুরানো অভিযোগ, ছবি তৈরির কাজে বারবার নাক গলান বলে। পরিচালকের তাতে খুব সমস্যা হয়। কিন্তু কফি উইথ করণ-এ আমিরের দাবি, তিনি আসলে ‘ডিরেক্টরস অ্যাক্টর’।

তাঁর বিরুদ্ধে ওঠা নাক গলানোর অভিযোগ নিয়ে জানতে চাইলে আমির বলেন, পরিচালকের দর্শন পর্দায় বাস্তবায়িত করার চেষ্টা করেন তিনি।

আশুতোষ গোয়ারিকর থেকে রাজকুমার হিরানি পর্যন্ত-সব পরিচালক তাঁকে সেরা সব ছবি দিয়েছেন। যদি তিনি তাঁদের ওপর নিজের মত চাপিয়ে দিতেন, সব ছবিই তাহলে এক রকম মনে হত!
সূত্র: এবিপি



মন্তব্য চালু নেই