চট্টগ্রামে সাঈদীকে মুক্ত করতে তহবিল সংগ্রহ!

একাত্তরে মানবতাবিরোধী অপরাধে ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামি দেলওয়ার হোসেন সাঈদীকে মুক্ত করতে তহবিল সংগ্রহ চলছে চট্টগ্রামে। ‘সাঈদী মুক্তি আন্দোলনে এ পর্যন্ত ১৭০ জন সাঈদীভক্ত শহীদ হয়েছেন। শহীদ পরিবারের ভরণপোষণ, আহতদের চিকিৎসা, কারাবন্দিদের মুক্তি এবং আন্দোলনের প্রসার ঘটাতে একটি তহবিল গঠন করা হয়েছে। বিত্তবান সাঈদীভক্তকে এতে অংশগ্রহণের উদাত্ত আহ্বান জানাচ্ছি।’ এভাবেই গাছে গাছে ডিজিটাল ফেস্টুন টাঙিয়ে চট্টগ্রামের চান্দগাঁও আবাসিক এলাকায় প্রকাশ্যে তহবিল সংগ্রহ করা হচ্ছে। তবে এ ব্যাপারে কিছুই জানে না পুলিশ।
সাঈদী মুক্তি সংগ্রাম পরিষদের ব্যানারে ‘আল্লামা সাঈদী মুক্তি সংগ্রাম ফান্ড’ গঠন করে নগরীর চান্দগাঁও আবাসিক এলাকা মসজিদ ও আবাসিকের মোড়ে মোড়ে একাধিক গাছে ফেস্টুন টাঙানো হয়েছে। সহযোগিতা নেওয়ার জন্য প্রতিটি ফেস্টুনে তিনটি মোবাইল নম্বরও দেওয়া হয়েছে (০১৭১৭১১৮৪৭২, ০১৮২৭৭৪৫৮৯৯, ০১৮১৪৩৩১৪২৪)।
সরেজমিন দেখা যায়, চান্দগাঁও মসজিদের সামনে টাঙানো ডিজিটাল ব্যানার-ফেস্টুনে ইসরাইলের ‘মোসাদ’ ও ভারতের ‘র’-এর নীলনকশায় আল্লামা দেলাওয়ার হোসাইন সাঈদীকে জুডিসিয়াল মার্ডার করার সব প্রক্রিয়া সম্পন্ন হয়েছে। আল কোরআনের এ খাদেমের জীবন রক্ষার সংগ্রামে জান-মাল উৎসর্গ করতে আমরা বদ্ধপরিকর উল্লেখ করার মতো লেখা প্রচার করে মানুষকে সহিংস করার তৎপরতা চালিয়ে যাচ্ছে সংগঠনটি।



মন্তব্য চালু নেই