কিশোরগঞ্জে বাস উল্টে ২১ জন আহত

শুক্রবার সকালে কিশোরগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের মুশা কাশেমের বাজারে চালকের অসতর্কতার কারণে বাস খাদে পড়ে উল্টে গিয়ে ২১জন যাত্রী আহত হয়েছে।

যাত্রীদের ও প্রতক্ষ্যদর্শী সূত্রে জানা গেছে, নীলফামারী জেলার জলঢাকা থেকে ছেড়ে আসা চট্রগ্রামগামী রোমার পরিবহনের চালক জলঢাকা বাস কাউন্টার ছেড়ে আসার পর থেকে বেপরোয়া হয়ে গাড়ী চালাচ্ছিল বলে জানা গেছে।যাহার নম্বর ঢাকা মেট্রো-ব ১১-০৪৯৯।গাড়ী চালার সময় চালকের বে-পরোয়া দেখে যাত্রীরা বাধা দিলে চালক যাত্রীদের ধমক দেয়। পরে কিশোরগঞ্জ উপজেলা শহর অতিক্রম করে মুশা কাশেমের বাজারে রংপুর গামী একটি পিকআপকে দ্রুত ভাবে ওভারটেক করার সময় নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে গভীর গর্তে বাস উল্টে পড়ে যায়।

দূর্ঘটনার সাথে সাথে এলাকাবাসী এসে গাড়ীতে থাকা যাত্রীদেরকে উদ্ধার করে আহতদেরকে কিশোরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। এ সময় গাড়ীতে থাকা যাত্রীদের মধ্যে ২১জন আহত হয়। আহতরা জলঢাকা উপজেলার আফিজার রহমান,(২৫)আব্দুল জলিল(৩৫),আইনুল হক(৩৫),ইদ্রিস আলী(২৫),মফিজার রহমান(৫০),মালু মিয়া(২৮)আইনুল হক(৩৫)ওয়ালিয়ার রহমান(৩৫),ফরিজুল ইসলাম(৩০), মাহফুজার রহমান(৪২), শফিউল ইসলাম(২৬), লোকমান আলী(৪৫),রফিকুল ইসলাম(৪০),মোকছেদুল ইসলাম(৪০), মিজানুর রহমান(২৭), মোজাহিদ হোসেন(২২)ছলিম হোসেন(৫৫),ও আকরাম হোসেন প্রমূখ। তবে দু’জনের অবস্থা আশংকা জনক হওয়ায় তাদেরকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় ।

এ ব্যাপারে কিশোরগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমানের সাথে কথা হলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,গাড়ীর চালক,কন্টাক্টর,হেলপার দূর্ঘটনার পর পালিয়ে গেছে এবং ঘটনাস্থলে পুলিশ আছে।



মন্তব্য চালু নেই