কলারোয়া (সাতক্ষীরা) কিছু খবর

কলারোয়া সীমান্তে ফেনসিডিল ও ইনজেকশান উদ্ধার

কলারোয়া সীমান্তে কাকডাঙ্গা বিজিবি সদস্যরা অভিযান চালিয়ে ফেনসিডিল ও ভারতীয় ইনজেকশান উদ্ধার করেছে। তবে উদ্ধারের ঘটনায় বিজিবি সদস্যরা কাউকে আটক করতে পারেনি।

কাকডাঙ্গা বিওপি’র সুবেদার শেখ ফয়েজ উদ্দিন সাংবাদিকদের জানান, হাবিলদার আব্দুল খালেকের নেতৃত্বে বিজিবি সদস্যরা মঙ্গলবার গভীর রাতে সীমান্তবর্তী কেঁড়াগাছির একটি দেবদারু বাগান থেকে ১০০ বোতল ফেনসিডিল ৪৫০ পিস ভারতীয় ইনজেকশান উদ্ধার করেন। এর আনুমানিক মুল্য ৬৭ হাজার টাকা। অপরদিকে একই বিওপি’র নায়েক কবীরের নেতৃত্বে গাড়াখালি এলাকা থেকে উদ্ধার করা হয় ১৪০ বোতল ফেনসিডিল। যার আনুমানিক মূল্য ৫৬ হাজার টাকা।

কলারোয়ায় ‘সফল’ প্রকল্পের চাষীদের কর্মশালা

কলারোয়ায় সাসটেইনেবল এগ্রিকালচারাল ফুড সিকিউরিটি এন্ড লিংকেজেস(সফল) প্রকল্পের চাসীদের নিয়ে এক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বুধবার উপজেলা অফিসার্স ক্লাব মিলনায়তনে সলিডারিডাড নেটওয়ার্ক, এশিয়ার সহযোগিতায় উত্তরণ আয়োজিত এ কর্মশালায় প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার অনুপ কুমার তালুকদার।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মোশাররফ হোসেন, প্রাণিসম্পদ কর্মকর্তা ডা: আব্দুর রহিম, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা বিপুল হোসেন, ডা: নাঈম সিদ্দিকী। মাহবুব-এ-খুদার সভাপতিত্বে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে আলোচনা করেন ও উপস্থিত ছিলেন মাসুদুর রহমান, সৈয়দ মারজান আলি, প্রবীর বড়াল, মাজহারুল ইসলাম প্রমুখ। সমগ্র অনুষ্ঠান সঞ্চালন করেন ইকবাল হোসেন।

কলারোয়ায় ইউনিয়ন আনসার ও ভিডিপি সমাবেশ

কলারোয়ায় আনসার ও ভিডিপি’র ইউনিয়ন পর্যায়ে এক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বুধবার কলারোয়ার হেলাতলা ইউনিয়ন পরিষদে অনুষ্ঠিত এই সমাবেশে প্রধান অতিথি ছিলেন জেলা কমান্ড্যান্ট এটিএম আনিছুর রহমান। ইউপি চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সমাবেশে বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভিডিপি কর্মকর্তা মাহবুবর রহমান। সমাবেশে প্রশিক্ষণ প্রদান করেন আশালতা খাতুন। একশ’ জন আনসার-ভিডিপি সদস্য-সদস্যা সমাবেশে অংশ গ্রহণ করেন।



মন্তব্য চালু নেই