কলারোয়া (সাতক্ষীরা) কিছু খবর

কলারোয়ায় আ.লীগের অবরোধ বিরোধী মিছিল সমাবেশ

বিএনপি-জামায়াতসহ ২০ দলীয় জোটের অবরোধ ও নৈরাজ্যের বিরুদ্ধে এক প্রতিবাদ মিছিল কলারোয়া উপজেলা আ’লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ স্বপনের নেতৃত্বে শুক্রবার অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সন্ধ্যায় মিছিলটি পৌর সদরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদের সামনে এক প্রতিবাদ সমাবেশ করে। উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টুর পরিচালনায় সমাবেশে বক্তব্য দেন উপজেলা আ’লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ স্বপন।

সমাবেশে নেতৃবৃন্দ বিএনপি ও তার দোসরদের অনতিবিলম্বে অবৈধ অবরোধ ও নৈরাজ্য বন্ধের দাবি জানানো হয়। আর তা না হলে আ.লীগ ও তার সহযোগি সংগঠনের নেতা-কর্মীরা ঐক্যবদ্ধভাবে সকল নৈরাজ্যের সমুচিত জবাব দেবে বলে ঘোষণা দেন। মিছিল সমাবেশে আ.লীগসহ অংগ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

কলারোয়ায় পুলিশি অভিযানে আটক ৪
সাতক্ষীরার কলারোয়ায় থানা পুলিশ অভিযান চালিয়ে ৪ জনকে আটক করেছে। থানার অফিসার ইনচার্জ শেখ আবু সালেহ মাসুদ করিম জানান, বিএনপি-জামায়াতসহ ২০ দলীয় জোটের ডাকা অবরোধ কর্মসূচিতে আটককৃত ৪ ব্যক্তি নাশকতা চালাতে পারে এমন সংবাদের ভিক্তিতে পুলিশ অভিযান চালিয়ে তাদেরকে আটক করে। আটককৃতরা হলো-উপজেলা পৌর সদরের গদখালী গ্রামের শুকুর আলীর পুত্র মিরাজ (১৯), মুরারিকাটি গ্রামের ইসমাইল মলি¬কের পুত্র ইয়াছিন আলী (২৮), সোনাবাড়ীয়া গ্রামের রহিম বকস’র পুত্র মজিবুর রহমান (৫৫) ও গদখালী গ্রামের আনছার আলী দালালের পুত্র মিন্টু (২৮)।

 

কলারোয়ায় অবরোধে গাড়ি ভাংচুরের ঘটনায় স্কুল কর্মচারী আটক
সাতক্ষীরার কলারোয়ায় অবরোধ চলাকালীন সময়ে পরিবহন ভাংচুরের ঘটনায় থানা পুলিশ জামায়াতের এক কর্মীকে আটক করেছে। শুক্রবারে আটক ওই ব্যক্তি উপজেলার হেলাতলা মাধ্যমিক বিদ্যালয়ের অফিস সহকারী বলে জানা গেছে।

থানার অফিসার ইনচার্জ শেখ আবু সালেহ মাসুদ করিম জানান, গত সোমবার রাত সাড়ে ৮টার দিকে ঢাকাগামী একে ট্রাভেলস এ আটককৃত আব্দুল মাজেদ (৫২)সহ ২০/২৫ ব্যক্তি দলবদ্ধ হয়ে উপজেলা গোপিনাথপুর মোড়ে হামলা চালিয়ে গাড়ির কয়েকটি গ¬াস ভাংচুর করে। এ ঘটনায় কলারোয়া থানায় একটি মামলা (নং-১০(১)১৫) হয়।

ওই মামলায় উপজেলার খলসী গ্রামের মৃত দরবার সরদারের পুত্র আব্দুল মাজেদকে আটক করা হয়।

 

কলারোয়ায় গাঁজাসহ এক ব্যক্তিকে আটক
সাতক্ষীরার কলারোয়ায় গাঁজাসহ এক ব্যক্তিকে আটক করেছে থানা পুলিশ। ঘটনাটি ঘটেছে, বৃহস্পতিবার বেলা দেড়টার দিকে উপজেলার পাটুলিয়া বাজারের জনৈক শ্রী স্বপন ঘোষের মিষ্টির দোকানের পিছনে।

থানার অফিসার ইনচার্জ শেখ আবু সালেহ মাসুদ করিম জানান, গোপন সংবাদের ভিত্তিতে খোরদো ফাঁড়ির এএসআই কামরুজ্জামান সঙ্গীয় ফোর্স নিয়ে ওই স্থানে অভিযান চালিয়ে যশোরের ঝিকরগাছা উপজেলার বাকড়া গ্রামের বাবর আলী সরদারের পুত্র বরকত আলী সরদারকে আটক করেন। পরে তার দেহ তল্লসী চালিয়ে ১শ’ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত গাঁজার মুল্য ১১শ টাকা।

এ ঘটনায় কলারোয়া থানায় একটি মামলা নং-১২(১)১৫ দায়ের হয়েছে।



মন্তব্য চালু নেই